মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ ০৫:৫২:৫৪ এএম

খুলনা সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে : নাসিম

জেলার খবর | খুলনা | মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | ১০:১৭:২৯ পিএম

স্বাস্থ্যমন্ত্রী ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খুলনা সিটি কর্পোরেশেনে সুষ্ঠু নির্বাচন হয়েছে। এ নির্বাচনে ফলাফল যাই হোক জনগণের রায় আওয়ামী লীগ মেনে নেবে। আর নির্বাচন নিয়ে বিএনপি অভিযোগ করবেই অহেতুক অভিযোগ করা বিএনপির পুরনো অভ্যাস।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ শহরের উপকণ্ঠ শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫শ শয্যা বিশিষ্ট হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জঙ্গি দমন এবং উন্নয়নের স্বার্থে আবারও শেখ হাসিনাকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একদিকে মহাকাশে বাংলাদেশ স্থান করে নিয়েছে অপরদিকে দেশের তৃণমূলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। উন্নয়ন এবং ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করে আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ,পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, এইচইডির নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন প্রমুখ।

এর আগে সকালে কাজিপুর ও সিরাজগঞ্জ সদর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন