সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০৭:২৬:২৮ পিএম

শেরপুরে যাত্রীবাহী ইজিবাইক-পিকআপ সংঘর্ষ: নিহত ২, আহত ৪

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮ | ০৩:৩০:৫১ পিএম

শেরপুর পৌরসভার মধ্য নৌহাটা মহল্লায় ১৭ মে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে যাত্রীবাহী ইজিবাইক ও মুরগী বোঝাই (ঢাকা মেট্রো-ন-১৭-২৮৯৫) একটি পিকআপের মুখোমুখী সংঘর্ষে ইজিবাইকের চালক সহ নিহত ২ ও ৪ যাত্রী আহত হয়েছে।

নিহতরা হলো ইজিবাইক চালক খোকা মিয়া (৫৫) ও কৃষি শ্রমিক বাবর আলী (৩৫)। এছাড়াও আহতরা হলো, আঃ রাজ্জাক (৫৫), আলতাব হোসেন (৩৫), নগর আলী (৪০) ও আনোয়ারা বেগ (৬৫)। পরে আহতদের এলাকাবাসী উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শেরপুর পৌর শহরের খোয়ারপাড় মোড় থেকে বৃহস্পতিবার সকালে ইজিবাইক চালক খোকা মিয়া যাত্রী বোঝাই করে সীমান্ত সড়কের তাতালপুর বাজারে যাবার সময় মধ্য নৌহাটা চন্ডি রাইস মিলের কাছে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা মুরগী বোঝাই পিকআপটির সাথে মুখোমুখী সংঘর্ষ হলে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ইজিবাইকের যাত্রী পৌরসভার তাতালপুর মহল্লার নেদ মিয়ার ছেলে বাবর আলী ঘটনাস্থলেই মারা যায়।

এদিকে এলাকাবাসী ইজিবাইক চালকসহ আহতদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে তাদের মধ্যে ইজিবাইক চালক খোকামিয়া হাসপাতাল বেডে মারা যায়।
অপরদিকে সদর উপজেলার কামারের চর ইউনিয়নের টাবুরচর গ্রামের জনৈক আঃ সালামের ছেলে কৃষি শ্রমিক আলতাব হোসেন, একই গ্রামের মানিক জল এর ছেলে নাগর আলী, তাতালপুর গ্রামের আঃ বারীর ছেলে আঃ রাজ্জাক ও তাতালপুর গ্রামের মৃত ছাবের আলীর স্ত্রী আনোয়ারা বেগম কে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

খবর পেয়ে সদর থানায় এসআই সামছুল হক সঙ্গীয় ফোর্সসহ দুর্ঘটনাস্থল গিয়ে নিহত বাবর আলী লাশ উদ্ধার ও দুমড়ে মুচরে যাওয়া ইজিবাইক এবং ঘাতক পিকআপটি আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনার পর ঘাতক পিকআপ চালক পালিয়ে যায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন