বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ০৭:২১:২৯ পিএম

রাবি প্রশাসনের ব্যাতিক্রমি আয়োজন: কর্মদক্ষ মালিদের পুরস্কৃত

মো: নুরুজ্জামান খান | শিক্ষাঙ্গন | শুক্রবার, ১৮ মে ২০১৮ | ১২:৩৪:৫৫ এএম

রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) কর্মদক্ষ মালিদের পুরস্কৃত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের দ্বিতীয় তলায় ব্যাতিক্রমি এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবন, হল, ইনস্টিটিউটগুলোর সেরা ফুলবাগানের মালিদের প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়েছে। এসময় প্রশাসন ক্যাটাগরিতে দুইজন ও হল/ইনস্টিটিউট ক্যাটাগরিতে দুইজনকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের হাতে পুরস্কার তুলে দেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান । প্রশাসন ভবন ক্যাটাগরিতে প্রথমস্থান অধিকার করেছেন উপ- উপাচার্য বাসভবনের ফুলবাগানের মালি আলমগীর হোসেন ও তার দল। দ্বিতীয় স্থান অধিকার করেছেন উপাচার্য বাসভবনের ফুলবাগানের মালি মতি বিশ্বাস ও তার দল।

হল/ইনস্টিটিউট ক্যাটাগরিতে প্রথম হয়েছেন আমীর আলী হলের ফুলবাগানের মালি মো. আলম ও তার দল এবং দ্বিতীয় হয়েছেন শহীদ সোহরাওয়ার্দী হলের ফুলবাগানের মালি জাবিদ হোসেন ও তার দল।

তবে কোনো একাডেমিক ভবনের ফুলবাগানই ৩০ এর মধ্যে কমপক্ষে ১৫ স্কোর না পাওয়ায় এই ক্যাটাগরিতে কোনো পুরস্কার দেয়া হয়নি। এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তাফিজুর রহমান আল আরিফ, জনসংযোগ প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক গৌরপদ ঘোষ প্রমূখ। অধ্যাপক আব্দুস সোবহান বলেন, ‘সকল ভালো কাজেরই উৎসাহ দরকার।

মূল্যায়ন করলে মানুষ ভালো কাজের প্রতি আরো উৎসাহী হয়। আমরা চাই প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকেই ভালো কাজের জন্য পুরস্কৃত করতে। সেজন্য যে যার দায়িত্ব যথাযথভাবে পালন করুন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন