সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ ০৮:৫৬:৩৮ পিএম

শক্তিশালী চেন্নাইয়ের বিপক্ষে দিল্লির একাদশ

খেলাধুলা | শুক্রবার, ১৮ মে ২০১৮ | ০৬:২৬:৪১ পিএম

ইতোমধ্যে আইপিএলের প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে চেন্নাই সুপার কিংস। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান দুইয়ে। শেষ চারের হিসেবের আগে আজকের ম্যাচসহ মোটে দুটি ম্যাচ পাবে চেন্নাই। এই ম্যাচ দুটি জিতলে তবেই হায়দরাবাদকে টপকে শীর্ষে ওঠার সম্ভবনা রয়েছে তাদের। সেই স্বপ্ন নিয়ে শুক্রবার (১৮ মে) দিল্লি ডেয়ার ডেভিলসের বিপক্ষে মাঠে নামছে চেন্নাই। আর এই ম্যাচটি চেন্নাইয়ের জন্য বিশেষ গুরুত্বের হলেও দিল্লির জন্য কেবল নিয়ম রক্ষার। কারণ পয়েন্ট টেবিলে তিন জয়ে তাদের অবস্থান একেবারে তলানীতে। অর্থাৎ হার কিংবা জিতে কিছুই যায়-আসে না দলটির।

তারপরও খেলা শুরু আগে জেনে নেয়া যাক দলটির ছোট-খাট বিষয়াদি।
পিচ এবং কন্ডিশন: চলতি আইপিএলে ফিরোজ শাহ কোটলার মাঠ বিভিন্ন সময় বিভিন্ন আচরণ করছে। কখনো ব্যাটিংদের পক্ষে আবার কখনো বোলারদের হয়ে কথা বলছে। হিসেব মতে, এই মাঠে ১৫০-১৬০ রান নিয়েও ভালো ফাইট দেয়া সম্ভব।

আজো চমক দেখাতে পারেন লামিচান।
মাঠ-ফিরোজ শাহ কোটলা।
সময়-রাত সাড়ে আটটা।
পয়েন্ট টেবিলে অবস্থান- ০৮

হেড টু হেড
ম্যাচ-১৭
চেন্নাই সুপার কিংস-১২

অধিনায়ক-শ্রেয়ার আয়ার
পরিবর্তন: পরিবর্তনের সম্ভবনা নেই।
সম্ভাব্য একাদশ: পৃথিবী শাহ, কলিন মুনরো, শ্রেয়াস আয়ার, ঋশাভ প্রান্ত, বিজয় শংকর, অভিষেক শর্মা, হার্শেল প্যাটেল, জুনিয়র দোলা, অমিত মিশ্রা, ট্রেন্ট বোল্ড, সন্দীপ লামিচান।

সম্ভাব্য তারকা: লামিচান।
বিদেশি কোটায় চার জন: মুনরো, ট্রেন্ট বোল্ড, লামিচান, প্যাটেল।
দেখাবে যেসব চ্যানেল: স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন