সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ১২:৪৮:০০ এএম

‘বিএনপি কারচুপির কথা বলে নির্বাচনকে কলুষিত করার চেষ্টা করছে’

রাজনীতি | শনিবার, ১৯ মে ২০১৮ | ১২:৫৯:৪৬ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মিথ্যা বলা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে। খুলনা সিটি নির্বাচনে হেরে মিথ্যাচার করার মাধ্যমে বিএনপি আবারও প্রমাণ করল তারা মিথ্যাবাদীর দল। যেখানে নিরপেক্ষ, সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে সেখানে বিএনপি কারচুপির কথা বলে নির্বাচনকে কলুষিত করার চেষ্টা করছে।

শুক্রবার বিকেলে ভোলা পুলিশ লাইন্সে ভোলা জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, সারা দেশের মানুষ দেখেছে নির্বাচন সুষ্ঠু হয়েছে। সেখানে বিএনপির এই মিথ্যাচার জাতি প্রত্যাখ্যান করেছে। খুলনায় একটি চমৎকার নির্বাচন হয়েছে। কিন্তু বিএনপি সব সময় বলে নির্বাচন ভাল হয় না। আমরা চাই সকল দল নির্বাচনে আসুক। কেউ যদি না আসে তারা ভুল করবে।

এসময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, এ বছরের শেষ দিকে বর্তমান সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এই নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে। যারা অতীতে আসেনি তারাও তাদের ভুল বুঝতে পেরেছে। ১৯৭০ সালে মওলানা ভাসানী নির্বাচনে অংশগ্রহণ না করার কারণে তার দল অস্তিত্ব হারিয়েছে। বিএনপি যদি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে তারাও অস্তিত্ব সংকটে পড়বে।

পুলিশ সুপার মো. মোকতার হোসেনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন, বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। এসময় আরো উপস্থিত ছিলেন, মিসেস আনেরায়ারা আহমেদ, জেলা ও দায়রা জজ ফেরদৌস আহম্মেদ, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সিভিল সার্জন ডাঃ রথীন্দ্র নাথ মজুমদার, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন , জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিবসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন