মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ ০৬:৩৫:৪৫ এএম

লিগের শেষ ম্যাচে রিয়াল স্কোয়াডে রোনালদো

খেলাধুলা | শনিবার, ১৯ মে ২০১৮ | ০৬:১১:৪৩ পিএম


বার্সার কাছে অনেক আগেই লিগ হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এবারের চ্যাম্পিয়ন্স লিগে যতটা না দুর্দান্ত ছিল মাদ্রিদ তততাই খাপছাড়া ছিল লা-লিগাতে। ছোট ছোট দলের সাথেও পয়েন্ট খুইয়ে প্রায় বিনা প্রতিদন্দীতায় লিগ শিরোপা তুলে দিয়েছে রাইভাল বার্সাকে। শেষ রাউন্ড এর আগে রেকর্ড ১৮ পয়েন্টে পিছিয়ে রিয়াল লিগ লিডারদের থেকে। সামনেই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল তাই ম্যাচ প্রাকটিসের জন্য শেষ ম্যাচের জন্য দলে ডাক পেয়েছেন ইঞ্জুরি থেকে ফেরত খেলোয়াড় পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো।

রোনালদো ছাড়াও দলে ফিরেছেন রাইট ব্যাক দানি কার্ভাহাল। রোনালদো আর কার্ভাহাল এর অনুশীলন সেশনে ফেরায় দারুণ খুশি মাদ্রিদ বস জিদান । তিনি বলেন, ‘আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তাদেরকে দলে পাওয়া।’

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে আজকের ম্যাচকেও হালকাভাবে নিচ্ছেনা জিদান। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে জিদান স্বীকার করলেন এই ম্যাচের গুরুত্ব। ‘যদি আপনি খেলার আগে খুব ভাল প্রস্তুতি নেন, কোন কিছু আপনার কাছে বাঁধা হয়ে আসবেনা। ম্যাচে জয়ই আমাদেরকে লিগে সেরা দুইয়ের দৌড়ে রাখবে। যদিও এর অনেকটাই নির্ভর করছে আবার অ্যাটলেটিকোর উপরে।’

অ্যাটলেটিকো যদি এইবারের বিপক্ষে তাদের শেষ ম্যাচ হারে আর মাদ্রিদ যদি জেতে তবে গোল ব্যাবধানে এগিয়ে থাকার সুবাধে লিগে দুই নাম্বারে থেকে শেষ করার সুযোগ পাবে জিদান বাহিনী। তাই প্রায় পূর্ণশক্তির দলকেই মাঠে নামাবে জিদান। তবে বিশ্রাম দেওয়া হয়েছে গোলকিপার কেইলর নাভাসকে।

এল মাদ্রিগালে বাংলাদেশ সময় আজ রাত ১২.৪৫ এ মুখোমুখি হবে এই দুই দল । দুই দলেরই লিগের শেষ ম্যাচ এটি। ভিয়ারিয়াল অবশ্য এই মৌসুমে বেশ ভালই খেলেছে । ১৮টি জয় , ৬ ড্র আর ১৩ হারে ৩৭ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমে অবস্থান করছে ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন