সোমবার, ১৮ জুন ২০১৮ ০১:৫১:২৮ পিএম

শেরপুরে মতিয়া চৌধুরীকে প্রত্যাহার ও এমপিসহ ৫ জনকে বহিস্কার

জাহিদুল খান সৌরভ | রাজনীতি | শেরপুর | শনিবার, ১৯ মে ২০১৮ | ১১:১০:৫১ পিএম

শেরপুরে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী কে শেরপুর জেলা থেকে প্রত্যাহার ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য প্রকৌশলী ফজলুল হক চাঁন সহ ৫ জনকে জেলা আ’লীগের কমিটি থেকে বহিস্কার করা হয়েছে। আজ বিকেলে শেরপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বহিস্কার করা অন্য ৪ জন হলেন-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুন্নাহার কামাল, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার, সাধারণ সম্পাদক মো. ফজলুল হক ও নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ। একই সাথে নালিতাবাড়ী উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। এছাড়া নকলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ’কে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে তাঁর স্থলে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. বুরহান উদ্দিনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

রাতে জেলা আ’লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সভার এসব সিদ্ধান্তসমুহ সাংবাদিকদের অবহিত করা হয়। জেলা আ’লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় কার্যনির্বাহী কমিটির ৭১ সদস্যের মধ্যে ৫২ জন উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যের মাঝে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, জাতীয় পরিষদ সদস্য মো. খোরশেদুজ্জামান চেয়ারম্যান, সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল বক্তব্য রাখেন। এছাড়াও কৃষিবিদ বদিউজ্জামান বাদশা, সরকার গোলাম ফারুক, শাহ মো. বুরহান, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম চেয়ারম্যান, ঝিনাইগাতী উপজেলা কমিটির সভাপতি আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু, শ্রীবরদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন, শহর আ’লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত প্রমুখ বক্তব্য রাখেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন