শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০৪:৪১:৩৮ এএম

আইপিএল থেকে ছিটকে গেল ব্যাঙ্গালুরু

খেলাধুলা | রবিবার, ২০ মে ২০১৮ | ১২:২৩:০০ এএম

ডু অর ডাই ম্যাচ। যে জিতবে সেই দল টিকে থাকবে প্লে-অফের দৌড়ে, হারলেই শেষ। এমন সমীকরনের ম্যচে কোহলিদের তুড়ি মেরে উড়িয়ে দিয়ে আইপিএল থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুরকে বিদায় করে দিল রাজস্থান।

জয়পুরে ঘরের মাঠে ডি ভিলিয়ার্সের দলকে ৩০ রানে হারায় রাজস্থান। এই জয়ে প্লে-অফের সম্ভাবনা এখনো টিকে রইল রাজস্থানের। অন্যদিকে ১৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টুর্নামেন্ট শেষ করলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

রাজস্থানের দেওয়া ১৬৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বিধ্বংসী হওয়ার আগে কোহলিকে আউট করেন গৌথাম। তার লেগ স্পিনের ঘূর্ণিতে কাবু হয়ে প্যাভিলিয়নে ফেরেন কোহলি। দ্বিতীয় উইকেট জুটিতে সাময়িক বিপর্যয় ভালোই সামাল দেন ডি ভিলিয়ার্স এবং পার্থিব প্যাটেল। দু’জনের ৫৫ রানের জুটিতে প্রাণ ফিরে আসে ব্যাঙ্গালুরুর শিবিরে। নবম ওভারে প্যাটেলের আউটের পরেই ধস নামে ব্যাটিং লাইন আপে। প্যাটেল ৩৩ রান করে আউট হওয়ার পর মঈণ আলীও শূন্য রানে ফিরে যান।

শেষ ভরসা হিসেবে ক্রিজে টিকে ছিলেন ডি ভিলিয়ার্স। কিন্তু তিনিও ১৪তম ওভারে গোপালের বলে আউট হলে আর শেষ রক্ষা হয় নি। শেষ দিকে রাজস্থানের বোলারদের বিধ্বংসী বোলিংয়ে মাত্র ১৩৪ রানেই অলআউট হয়ে যায় ব্যাঙ্গালুরু। রাজস্থানের হয়ে ৪টি উইকেট নেন স্পিনার গোপাল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন