রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ০৫:৫১:৪৭ এএম

ইফতার পার্টিতে গজল গাইলেন রওশন

রাজনীতি | রবিবার, ২০ মে ২০১৮ | ০১:১৭:৩৭ এএম

ইফতার পার্টিতে নেতাকর্মীদের গজল গেয়ে শোনালেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দল নেতা রওশন এরশাদ।

শনিবার রাজধানীর গুলশানে ইমানুয়েলস কনভেনশন সেন্টারে আয়োজিত ইফতার ও আলোচনা সভায় রওশন এ গজল শোনান। জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এ ইফতার পার্টির আয়োজন করে।


রওশন বলেন, পৃথিবীতে মুসলমানদের ওপর অত্যাচার-জুলুম হচ্ছে। আমাদের বসে থাকলে চলবে না, মুসলমানদের ওপর অত্যাচারের বিরুদ্ধে প্রতিরোধ করতে হবে। ইফতারির তাৎপর্য তুলে ধরে এ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের একটি গজল শোনান।

অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেন, যে দেশে যাকাত নিতে পদদলিত হয়, সে দেশে ইফতার আয়োজনে আড়ম্বর কাম্য নয়। মুসলমানদের ধ্বংস করতে পশ্চিমারা ষড়যন্ত্র করছে। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত এবং জীবিতরা যেন ভালো থাকে সে জন্য দোয়া করবো।

নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, ইফতারে আড়ম্বর করবেন না। প্রয়োজনে সেই টাকা গরীবদের মধ্যে বিতরণ করবেন।

দলের কো চেয়ারম্যান জি এম কাদের বলেন, রাজনীতিতে এখন থমথমে অবস্থা বিরাজ করছে। মনে হয় আগামীতে ঝড় হবে। এ ঝড়ের জন্য প্রস্তুতি নিতে হবে। আগামী দিনগুলোতে রাজনীতি উত্তাল হতে পারে। তাই প্রস্তুত থাকতে হবে। জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের বলিষ্ট নেতৃত্বে এগিয়ে যেতে হবে।

ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সাল চিশতীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় ইফতার ও আলোচনা সভায় জাপা মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারসহ দলের প্রেসিডিয়াম সদস্য, সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের নেতারা উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন