বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ ০৯:২৯:৫৪ পিএম

ইনিয়েস্তার বিদায়ী ম্যাচে খেলবেন না মেসি!

খেলাধুলা | রবিবার, ২০ মে ২০১৮ | ১২:৩২:১১ পিএম


ঘরের মাঠে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ দিয়ে দীর্ঘ ১৬ বছরের বার্সেলোনা ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন স্প্যানিশ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা। অথচ ইনিয়েস্তার এই বিদায়ী কিনা খেলবেন না বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি। বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে জানিয়েছেন এই খবর।

রোববারের ম্যাচকে সামনে রেখে শনিবারেই ম্যাচের জন্য ১৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেন ভালভার্দে। তার এই স্কোয়াডে মেসির নাম থাকলেও, ম্যাচের একাদশে দেখা যাবে এই আর্জেন্টাইনকে তা নিশ্চিত করেছেন বার্সা কোচ। চলতি মৌসুমে একটানা খেলার মধ্যে থাকায় বিশ্রাম দিতেই ইনিয়েস্তার বিদায়ী ম্যাচে মেসিকে নামাবেন না ভালভার্দে।

চলতি মৌসুমে এখনো পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সেলোনার জার্সি গায়ে ৫৩টি ম্যাচ খেলেছেন মেসি। রোববারের ম্যাচের পরে ক্লাব ছেড়ে জাতীয় দলের সাথে যোগ দেবেন আর্জেন্টাইন তারকা। তার আগে তাকে বিশ্রামে রাখার কথা বলেন বার্সেলোনার কোচ।

মেসিকে ছাড়াই ইনিয়েস্তাকে বিদায়ী ম্যাচে জয় উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন ভালভার্দে। তিনি বলেন, ‘সে (মেসি) চলতি মৌসুমে অনেক বেশি ম্যাচ খেলেছে। এমনকি ইনজুরি নিয়েও খেলে গিয়েছে। তাই এখন সময় এসেছে তাকে বিশ্রাম দেয়ার। দক্ষিণ আফ্রিকায় প্রস্তুতি ম্যাচে চুক্তির কারণে তাকে ১৫ মিনিট খেলানো হয়েছিল। আমরা আশা করছি মেসিকে ছাড়াই ইনিয়েস্তাকে বিদায়ী উপহার হিসেবে দারুণ একটি জয় দিতে পারবো।’

বাংলাদেশ সময় রোববার দিবাগত রাত ১২.৪৫ মিনিটে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে ইতোমধ্যে লিগ চ্যাম্পিয়নশিপ নিশ্চিত করা বার্সেলোনা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন