বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ ০২:২২:৪৪ পিএম

নারীর রহস্যজনক মৃত্যু

জেলার খবর | শরীয়তপুর | রবিবার, ২০ মে ২০১৮ | ০১:২৩:২৩ পিএম


শরীয়তপুরের নড়িয়ায় সুপতারা বেগম (৫২) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের মশুরা গ্রামে নিজ ঘরের বারান্দার চালের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় সুপতারার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সুপতারা বেগম ওই গ্রামের মৃত দুলাল মাঝির স্ত্রী।

সুপতারার পালক মেয়ে সুমাইয়া আক্তার বলেন, শনিবার ঘরের চালের উপর আম পাড়া নিয়ে মা (সুপতারা) সঙ্গে প্রতিবেশি আলী হোসেন ঢালীর ও তার স্ত্রী আলেয়া বেগমের সঙ্গে ঝগড়া হয়। ঝগড়ার সময় আলী হোসেন ঢালী ও আলেয়া বেগম আমার মাকে অকথ্য ভাষায় গালাগাল করে। আমার ধারনা মা সেই কষ্টে আত্মহত্যা করেছে।

তিনি বলেন, প্রতিদিনের মত শনিবার রাতে খাবার খেয়ে আমি-মা ঘুমিয়ে পরি। রাতে মা আমাকে সাহরি খেতে ডাকেননি। সকালে ঘুম থেকে উঠলে দেখতে পাই মা ঘরের বারান্দার আড়ার সঙ্গে ঝুলে আছে।

আলী হোসেন ঢালী বলেন, আমার সঙ্গে ঝগড়া হয়নি। সুপতারার আম গাছের আম আমার চালের উপর পরেছে। তাই তাকে আমি বলেছি, আম পারলে আমার চালের যেন কোনো ক্ষতি না হয়।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, রোববার সুপতারার সঙ্গে তার প্রতিবেশির আম নিয়ে ঝগড়া হয় । ঝগড়ার সময় তাকে অকথ্য ভাষায় গালাগাল করে। সে কারনেই আত্মহত্যা করতে পারে বলে আমাদের ধারনা।

ওসি বলেন, সুপতারার মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তর জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন