বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ ০৩:৫০:২১ পিএম

শেরপুর পৌরসভা শিশু ফোরামের আয়োজনে শিশুবান্ধব বাজেট প্রণয়ন ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | রবিবার, ২০ মে ২০১৮ | ০৪:০০:০৮ পিএম

আজ রবিবার সকাল ১১.০০ টায় শেরপুর পৌরসভা সন্মেলন কক্ষে শেরপুর পৌরসভা, শিশু ফোরামের আয়োজনে শিশুবান্ধব বাজেট প্রণয়ন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর পৌরসভা শিশু ফোরামের সভাপতি শাহরিয়ার হোসেন শিশিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপসিথত ছিলেন হোসনে আরা নাজমা, কাউন্সিলর ০১, ০২, ০৩ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসন ও প্যানেল মেয়র, শেরপুর পৌরসভা এবং আদ্বুল মালেক, কাউন্সিলর ০৭ নং ওয়ার্ড, রাশেদুল ইসলাম রানা, কাউন্সিলর ০৫ নং ওয়ার্ডবিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামিদা আক্তার দুলালী , কাউন্সিলর ০৪, ০৫, ০৬ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসন ও মাহমুদা ইয়াসমিন ডলি, কাউন্সিলর ০৭, ০৮, ০৮ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসন। শেরপুর পৌরসভা শিশু ফোরামের সহ-সভাপতি নূর জান্নাত পুনমের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন মিঃ সাইমন সাংমা, শেরপুর এপিসি স্পন্সরশীপ ও চাইল্ড প্রটেকশন কর্মকর্তা, মিঃ হেনরী রেমা, প্রোগ্রাম অফিসার প্রমূখ।

উক্ত আলোচনা সভায় আগামী ২০১৮-২০১৯ অর্থবাছরে যেন শিশুদের কল্যাণের জন্য শিশুবান্ধব পরিবেশ তৈরি ও তাদের সুরক্ষায় সুন্দর বাজেট প্রণয়ন করা হয় এ বিষয়ে উপস্থিত সকলে ঐক্যমত্য পোষণ করেন। আলোচনা সভা শেষে শেরপুর পৌরসভা শিশু ফোরাম কর্তৃক মাননীয় মেয়র মহোদয়কে স্মারকলিপি প্রদান করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন