মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ ০৮:১৪:০৫ এএম

নাদিয়ার প্রেমে মজেছেন কল্যাণ-নিলয়

বিনোদন | রবিবার, ২০ মে ২০১৮ | ০৯:৩৯:২৩ পিএম

কল্যাণ কোরাইয়া, সালহা খানম নাদিয়া ও নিলয় আলমগীর তিন জন খুব ভালো বন্ধু। এই বন্ধুত্বের বাইরেও তাদের মধ্যে একটা অন্যরকম সম্পর্কের আভাস পাওয়া যায়। যে সম্পর্কটি ভালোবাসার। একটি টেলিছবিতে এমন গল্পে দেখা মিলবে তাদের। এখানে অনন্য, রাত্রি ও রেহান নামের তিনটি চরিত্রে অভিনয় করেছেন তারা। রাত্রি রেহানের জন্য ভেতরে ভেতরে এক ধরনের টান অনুভব করে, তেমনি রেহানও রাত্রিকে নিয়ে রচনা করে স্বপ্নের গান। এদিকে অনন্যও রাত্রিকে নিজের রাজ্যের রানীর আসনে বসিয়ে রেখেছে। তারপর কী হয়?

দেখা যাবে ‘ভালোবাসা .. চোখের জল’ নামের টেলিছবিতে। রকিব হোসেন রচিত টেলিছবিটি পরিচালনা করেছেন এস. এস. কামরুজ্জামান সাগর। কল্যাণ কোরাইয়া, সালহা খানম নাদিয়া, নিলয় আলমগীর ছাড়াও এই টেলিছবিতে অভিনয় করেছেন শিখা মৌ, আজম খান, জিয়া উদ্দিন জিয়া, প্রিমা, আমিনুল ইসলাম অপু, সাবিহা রুসা, শাহিন, তাহসান বর্ন, ফয়জুন নেসা লুনা, রবিউল ইসলাম রনি, চামেলি সিনহা, রবিউল, শাকিল প্রমুখ।

প্রযোজনা প্রতিষ্ঠান গাঙচিল-এর ব্যানারে নির্মিত এ টেলিফিল্মটি নিয়ে নির্মাতা কামরুজ্জামান সাগর বলেন, ‘প্রেম বা ভালোবাসার গল্পের কোনো পরিবর্তন হয় না। এটা সনাতন। তেমনই এক ভালোবাসার কাহিনী নিয়ে এ টেলিফিল্মটি নির্মিত হয়েছে। তবে গল্পের মোচড়গুলো দর্শকরা দারুণ উপভোগ করবেন। যারা এতে অভিনয় করেছেন, সবাই নিজেদের মেলে দিয়ে কাজ করেছেন। আমি আশাবাদী কাজটি দর্শকপ্রিয়তা পাবে।’

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে কল্যাণ কোরাইয়া বলেন, ‘গল্পের ভাবনাটা চিরকালের। কিন্তু গল্পের ভেতরের নানারকম বাঁক আমাকে মুগ্ধ করেছে। আমি কাজটি করে খুব সন্তুষ্ট।’ নিলয় বলেন, ‘সাগর ভাই চেষ্টা করেছেন গল্প অনুযায়ী কাজটি ভালোভাবে শেষ করতে।’

সালহা খানম নাদিয়া বলেন, ‘বলা যায় এই টেলিফিল্মের গল্পটা আমাকে কেন্দ্র করেই। জীবন চলার পথে এক অন্যরকম পরিস্থিতির মুখোমুখি হই আমি। আগের চেয়ে আমি আমার কাজে অনেক বেশি সিরিয়াস। তাই যথারীতি চেষ্টা করেছি মন দিয়ে কাজটি করার।’ নির্মাতা জানালেন, আসছে ঈদে একটি টিভি চ্যানেলে টেলিছবিটি প্রচার হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন