বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৮:৪৭:৪৫ পিএম

এখনই মধুচন্দ্রিমা নয় নবদম্পতির

আন্তর্জাতিক | সোমবার, ২১ মে ২০১৮ | ০১:৪৭:২১ পিএম

বিয়ের ফুল ফুটল সবে। একে অপরকে হাতে আংটি পরিয়ে শনিবার বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছেন ব্রিটিশ প্রিন্স হ্যারি ও অভিনেত্রী মেগান মার্কেল। এখন বাকি মধুচন্দ্রিমা। তবে সহসাই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না এই নব দম্পত্তি। মধুচন্দ্রিমার জন্য তারা আরও কিছু দিন সময় নিতে চান। এর আগে বাবা প্রিন্স চালর্সের জন্মদিন উদযাপন করবেন হ্যারি।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল শনিবারের সন্ধ্যা উদযাপন করেছেন বন্ধুদের সাথে পার্টিতে। তবে সেই পার্টি হয়েছে খুবই গোপনে।

ডিউক ও ডাচেস অব সাসেক্স হিসেবে রাজ পরিবার থেকে আনুষ্ঠানিক অভ্যর্থনার আগে এই দম্পতি প্রিন্স চার্লসের ৭০তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন। রোববার রাণী দ্বিতীয় এলিজাবেথ গির্জায় আসলেও নবদম্পতিকে দেখা যায়নি।

তারা কবে, কোথায় মধুচন্দ্রিমায় যাচ্ছেন-এ বিষয়ে আগেভাগে কিছুই বলা যাচ্ছে না। তবে কিছু মিডিয়ার ধারণা, তারা বোতসোনিয়ায় একটি বিশেষ সাফারি ক্যাম্পে যেতে পারেন। কারণ, বাগদানের কয়েক মাস পূর্বে গত বছরের আগস্টে তারা সেখানে গিয়েছিলেন। বাগদান অনুষ্ঠানে হ্যারি মেগানকে যে হীরার আংটি পরিয়েছিলেন সেটি বোতসোয়ানা থেকে আনিয়েছিলেন।

মিরর জানায়, নবদম্পতি মধুচন্দ্রিমার জন্য আফ্রিকার দেশ নামিবিয়াকে বেছে নিতে পারেন। সেখানকার অসাধারণ সব প্রাকৃতিক দৃশ্য, অদ্ভুত সব বণ্যপ্রাণীর বিচরণ ও সাজানো-গোছানো বিলাসবহুল কুটির, বিস্ময়কার বালির পাহাড় নবদম্পতিকে মুগ্ধ করতে পারে। কারণ, প্রিন্স হ্যারির এমন জায়গা খুবই পছন্দের।

তবে নামিবিয়া, বার্বাডোস, হাওয়াই দ্বীপুঞ্জ, ব্রাজিল, ফিলিপাইন, তাসকানি, আমলফি উপকূল, তুরস্ক, সিসিলিস, ম্যাক্সিকো, মালাবি, রোয়ান্ডা সম্ভাব্য তালিকায় আছে বলে জানিয়েছে দ্য টেলিগ্রাফ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন