সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ০৬:০০:৫৮ পিএম

নতুন পোস্টারে অ্যাকশনে সিয়াম

বিনোদন | সোমবার, ২১ মে ২০১৮ | ০৩:৪৮:০৭ পিএম

গেলো বছরের অক্টোবর থেকে শুরু হয় ব্যবসা সফল সিনেমা ‘পোড়ামন’র সিক্যুয়াল ‘পোড়ামন ২’। নির্মাণের শুরু থেকেই বেশ আলোচনায় রয়েছে রায়হান রাফি পরিচালিত এই ছবিটি। বেশ কয়েকটি পোস্টার, টিজার এবং সর্বশেষ একটি গান প্রকাশের পর দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এসেছে দেশের শীর্ষ প্রযোজনা সংস্থা ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘পোড়ামন ২’ ছবিটি। তারই ধারাবাহিকতায় প্রকাশ হয়েছে ছবিটির নতুন আরও একটি পোস্টার।

জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেইজে সোমবার (২১ মে) সকালে প্রকাশ করা হয় পোস্টারটি। এখানে সিয়ামকে দেখা যাচ্ছে মার মুখো রুপে। হাতে ধারালো অস্ত্র নিয়ে দাঁড়িয়ে আছে সে। অন্যদিকে সিনেমাটির নায়িবা পূজার চোখে ভরা আতঙ্ক। পোস্টারের ক্যাপশনে লেখা,‘ভালোবাসা কি পাপ? ভালোবাসা কি অন্যায়? সব প্রশ্নের উত্তর নিয়ে পোড়ামন-২ আসছে ঈদুল ফিতর-২০১৮ তে।’

এর আগে বৈশাখে ‘পোড়ামন ২’ ছবি মুক্তির কথা থাকলেও মুক্তি পায়নি। আসছে ঈদেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এমনটাই নিশ্চিত করে জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ। ১৫ জুন ছবিটি ঈদ উপলক্ষে শুধু বাংলাদেশে নয়, একযোগে বিশ্বের আরো কয়েকটি দেশে মুক্তির প্রক্রিয়া চলছে।

এদিকে নব্বই দশক মাতানো নায়ক সালমান শাহ্কে উৎসর্গ করে ‘নাম্বার ওয়ান হিরো’ নামে একটি গান প্রকাশ করা হয়েছে পোড়ামন-২ ছবির।

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আবদুল আজিজ জানান, ঈদ মানেই শাকিব খানের আধিপত্য ছিলো একটা সময়। গেল দুই বছর ঈদ মানেই শাকিব ও জিতের লড়াই । তার আগের দুই বছর ছিল মাহি ও শাকিবের লড়াই। তার আগে ছিল শাকিবের সাথে শাকিবের লড়াই। হোক না এবার শাকিব এর সাথে নতুন ছেলে-মেয়ের (সিয়াম-পূজা)-র লড়াই। এই নতুন ছেলে মেয়ের সাথে সাথে খুব শক্তিশালী একটি মৌলিক গল্প, যা আপনার হৃদয় ছুঁয়ে যাবে। ১৫ জুন ঈদ উপলক্ষে মুক্তি পাবে ‘পোড়ামন ২’।

সিয়াম বলেন, ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। গান প্রকাশের পর থেকে প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পাচ্ছি। খুব শীঘ্রই আমার আর পূজার একটি গান প্রকাশ পাবে। আর এবার ঈদেই দর্শকদের সাথে নতুন পরিচয়ে হাজির হবো।

‘পোড়ামন ২’ পরিচালনা করেছেন রায়হান রাফী। পোড়ামন-২ ছবিতে দেখা যাবে নতুন জুটি সিয়াম ও পূজা চেরিকে। সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা। গেল সপ্তাহে কানে ছবিটি প্রদর্শিত হয়েছিল।

আসছে ঈদেই ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন