বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ০৭:০৬:২৯ এএম

ভিন্ন এক শাকিবের আবির্ভাব

বিনোদন | সোমবার, ২১ মে ২০১৮ | ০৬:০৬:৫৪ পিএম

শাকিব খান মানেই হল ভর্তি দর্শক। চলচ্চিত্রের পরিচালক প্রযোজকদের স্বস্তির নিঃশ্বাস। আর তাই তো দর্শকদের মন ভরতে প্রতিবারই নিজেকে ভেঙ্গে নতুন করে হাজির হন। এবারো তার ব্যতিক্রম হয়নি। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত 'সুপার হিরো' ছবিটি। তাই প্রচারণার অংশ হিসেবে অনলাইনে মুক্তি দেয়া হলো 'সুপার হিরো' অফিসিয়াল পোস্টার।

প্রথম পোস্টারেই মুগ্ধ দর্শক। কেননা বেশ ভিন্ন লুকে এ্যাকশন মুডে দেখা দিয়েছে শাকিব খানকে। পোস্টারে দেশ প্রেমিক যোদ্ধার সাজে হাজির হয়েছেন ঢাকাই সিনেমার সুপাস্টার শাকিব।

এই ছবির নির্মাতা আশিকুর রহমান বলেন,‘এই ঈদ আরও রঙ্গিন করতে আসছে ‘সুপার হিরো’। পোস্টার এলো প্রথমে। এর পরে এই সপ্তাহেই আমরা ফাস্ট লুক টিজার উন্মুক্ত করবো। সুপার হিরোর সাথে থাকুন, দেশীয় চলচ্চিত্রকে এগিয়ে নিন।’’

বাংলাদেশের নামি প্রযোজনা প্রতিষ্ঠান ‘হার্টবিট কথাচিত্র’ একসঙ্গে কয়েকটি ছবি নির্মাণের ঘোষণা দেয়। এর মধ্যে একটি সুপার হিরো ছবিটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী।

‘সুপার হিরো’ ছবির বেশিরভাগ শুটিং হয়েছে ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায়। ‘সুপার হিরো’ ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি নির্মিত হয়েছে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে।

ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

প্রসঙ্গত, শাকিব-বুবলী জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবিগুলো মুক্তি পেয়েছে আগে ঈদে। ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি এবার মুক্তি পাবে বলে জানা গেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন