সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ ০৭:৫০:৪২ পিএম

রাঙ্গুনিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ আয়শা মারা গেছে

জেলার খবর | চট্টগ্রাম | মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ০২:৪৯:০৪ পিএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ আহত স্কুলছাত্রী আয়শা সিদ্দিকা (১২) আজ মঙ্গলবার (২২ মে) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

নিহত স্কুলছাত্রীর চাচা ফখরুল ইসলামবিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আয়শা চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম এলাকার ব্যবসায়ী ফারুক হোসেনের বড় মেয়ে। সে চন্দ্রঘোনা আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

ফখরুল ইসলাম জানান, গত শুক্রবার (১৮ মে) প্রথম রমজানে জুম্মার নামাজ শেষে নিজ বাড়ির ছাদে অন্যদের সঙ্গে খেলা করার সময় ১১ হাজার ভোল্টেজ তারে জড়িয়ে গুরুতর আহত হয়। ওই বিদ্যুতের তারটি দীর্ঘদিন ধরে ছাদের উপর ঝুলে ছিল।

তিনি আরও জানান, তারে ওড়না জড়িয়ে আয়েশার শরীরে আগুন ধরে যায়। এতে তার শরীরের অধিকাংশ স্থান ঝলসে যায়। তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (মঙ্গলবার) সকাল ৭টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

তিনি অভিযোগ করেন, ‘দীর্ঘদিন ধরে বাড়ির পাশে ঝুলে থাকা এই বিদ্যুৎ লাইনটি সরাতে স্থানীয় ওয়াপদা অফিসে বার বার বললেও দুর্নীতিবাজ কর্মকর্তারা টাকার জন্য আমাদের কথা শোনেনি।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন