বুধবার, ১৮ জুলাই ২০১৮ ০১:৩০:২১ এএম

‘দহন’ ছাড়লেন বাঁধন

বিনোদন | মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ০৪:১৫:১৬ পিএম

দহন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এই সিনেমাতে অভিনয়ের জন্য নিজেকে অনেক সময় নিয়ে তৈরি করেছিলেন তিনি। নিজের ওজন কমিয়েছেন, বাইক চালানো শিখেছেন।

কিন্তু শুটিং শুরুর আগেই জানা গেল ‘দহন’ সিনেমায় থাকছেন না বাঁধন। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেইজে এক পোস্টে নিশ্চিত করা হয়েছে বাঁধন ভক্তদের জন্য মন খারাপের এই খবরটি। পাশাপাশি পোস্টটি বাঁধন নিজেও শেয়ার করেছেন।

এতো ঘটা করে চলচ্চিত্রটিতে নাম লিখিয়ে হঠাৎ করেই ‘দহন’ থেকে বাঁধনের সরে দাঁড়ানোয় অনেকেই নেতিবাচক নানা ভাবনায় মশগুল। তবে বাঁধন বললেন, ‘এখানে জল ঘোলা করার কোনো সুযোগ নেই। যা হয়েছে দুটি পক্ষের মধ্যে আলোচনা করেই হয়েছে। এখানে কোনো নেতিবাচক চিন্তার কিছু নেই।’

মঙ্গলবার (২২ মে) দুপুরে বাঁধন আরও জানান, ‘আমার জন্য ‘দহন’ একটি চ্যালেঞ্জ ছিলো। আমি সেই চ্যালেঞ্জ নিতে প্রস্তুতও ছিলাম। আব্দুল আজিজ ভাই আমাকে সাহস যুগিয়েছেন নিজেকে তৈরি করার জন্য। স্বাভাবিকভাবেই ছবিটিতে অভিনয় করার ভীষণ ইচ্ছে ছিল আমার। কিন্তু ছবিটির পূর্ব নির্ধারিত শুটিং টাইম হঠাৎ করে পিছিয়ে গেল। তাই আমি টাইম মেলাতে পারছি না। ছবিটির শুটিংয়ের সময় ব্যক্তিগত কাজের অনেক চাপ থাকবে আমার।

সবাই জানেন, আমার জীবনটা অন্য দশজনের চেয়ে একটু বেশিই কঠিন। অনেক সংগ্রাম করতে হয় আমাকে। একটি মেয়ে আছে। তাকে সময় দিতে হয়। তাকে একা রেখে কোথাও খুব বেশিদিন থাকা আমার পক্ষে সম্ভব না।

বাধ্য হয়ে পরিচালক ও প্রযোজকের সঙ্গে আলাপ করেই নিজে সরে যেতে চেয়েছি। আমি চাই না, একজনের জন্য এত চমৎকার একটি চলচ্চিত্রের কাজ আটকে থাকুক। আমি জাজের সঙ্গে যুক্ত হয়েছি, যুক্ত রয়েছি। খুব শিগগিরই হয়তো তাদের নতুন কোনো ছবিতে কাজ করবো।’

বাঁধন জাজের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে বলেন, ‘এই কয়দিনে জাজ আমার কাছে একটি পরিবারের মতো হয়ে গিয়েছে। আর আব্দুল আজিজ ভাই যতোটা মুখে বলেন তার চেয়েও বেশি আমাকে বোন বলে স্নেহ করেন। আমি সত্যি সৌভাগ্যবান উনার মতো মানসিকভাবে মজবুত একজন ভাই পেয়েছি। আমাদের এই সম্পর্ক সবসময়ই থাকবে।

সেইসঙ্গে পরিচালক রায়হান রাফির ছবিটিতে কাজ করতে না পারার আফসোস হচ্ছে খুব। সিয়াম, পূজাকে মিস করবো ‘দহন’ ছবিটিতে তাদের সঙ্গী হতে না পেরে। তবে নিশ্চয়ই আমাদের একসঙ্গে কাজের সুযোগ আসবে।’

বাঁধন বিশেষ অনুরোধে বলেন, ‘আমি সবাইকে বলবো ছবিটি ছাড়ার পেছনে কোনো নেগেটিভ কারণ খুঁজবেন না প্লিজ। ‘দহন’ একটি দুর্দান্ত সিনেমা হবে। অপেক্ষা করুন। আর আমিও নতুন চমক নিয়ে হাজির হবো।’

জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, ১০ মে থেকে ‘দহন’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। সেই অনুযায়ী সব শিল্পী ও কলাকুশলীদের থেকে ১০ মে থেকে ৫ জুন পর্যন্ত শিডিউল নেওয়া হয়েছিল। কিন্তু শুটিয়ের পারমিশন মিলেছে গত বৃহস্পতিবার। তাই শুটিং পিছিয়েছে।

এখন নতুন শিডিউলে শুটিং চলবে জুনের ২০ তারিখ পর্যন্ত। শুধু ঈদের দিন শুটিং বন্ধ থাকবে। কিন্তু ৫ জুনের পর বাঁধনের ব্যক্তিগত কাজ রয়েছে। সেজন্যই দহন সিনেমাটি করতে পারছে না তিনি।

তাহলে কে অভিনয় করবেন বাঁধনের পরিবর্তে? জাজ মাল্টিমিডিয়া এখনও সিদ্ধান্ত নেয়নি সেই বিষয়ে। তবে জানা যাবে দ্রুতই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন