সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ১০:১৫:২৩ এএম

অন্ত রাবিসাস ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

নুরুজ্জামান খান | শিক্ষাঙ্গন | মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ০৫:৪৮:৫১ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস) আয়োজিত অন্ত রাবিসাস ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাবিসাসের কার্যালয়ে অনুষ্ঠিত ফাইনালের মধ্যদিয়ে শেষ হয় চারদিন ব্যাপী এ টুর্নামেন্টের ।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক এবং বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আব্দুল কাইয়ূম। দিনের প্রথম খেলায় দ্বৈত ক্যারাম বোর্ডে মুস্তাফিজ রনি ও শামীম রেজা জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সিরাজুচ ছালেকীন ও নুরুজ্জামান খান জুটি।

ক্যারাম সিঙ্গেলে সিরাজুচ ছালেকীনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন রাজ কিরণ দাস । এদিকে স্পিটার্ম (কলব্রিজ) তাসে নুরুজ্জামান খান ও রেদওয়ানুল হক বিজয়কে পরাজিত করে প্রথম হন শিশির মাহমুদ এবং দ্বিতীয় হন মুস্তাফিজ রনি।

ম্যারেজ (২৯ কার্ড) তাসে মুস্তাফিজ রনি-সুজন আলী জুটি ও শিশির মাহমুদ-সাজ্জাদ হোসেন জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। এসময় মামুন আব্দুল কাইয়ূম বলেন, ‘সাংবাদিকতার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন রয়েছে। খেলাধুলা করলে নিজেদের মধ্যে আন্তঃসম্পর্ক বৃদ্ধি হয়।

তাই একটি সংগঠনের জন্য এধরনের আয়োজনের কোনো বিকল্প নেই।’ উল্লেখ্য, ১৮ মে মুস্তাফিজ রনি ও নুরুজ্জামানের একক ক্যারাম বোর্ডের মধ্যদিয়ে শুরু হয় এ প্রতিযোগিতার। এতে একক ক্যারামে ১৬ জন, দ্বৈত ক্যারামে ৮ জন, স্পিডটার্মে ৯ জন এবং ম্যারেজে ৮ জন প্রতিযোগী অংশ নেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন