শনিবার, ২৩ জুন ২০১৮ ০৮:৪৯:৪৪ এএম

ভাড়াটিয়া কিশোরীকে ধর্ষণ বাড়িওয়ালার ছেলে!

জেলার খবর | ঢাকা | মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ০৬:৪৪:২৮ পিএম

সাভারে ভাড়াটিয়ার কিশোরী মেয়েকে বাড়ীওয়ালার ছেলে ও তার বন্ধুরা মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও অভিযুক্ত রাজু ও তার অভিভাবকসহ স্থানীয় প্রভাবশালীদের বিরুদ্ধে ঘটনাটি ধামাচাপা দিতে নির্যাতিতার পরিবারকে ভয়ভীতি দেখিয়ে বাসায় আটকে রাখার অভিযোগ উঠেছে।

পরে ওই কিশোরীর বাবা '৯৯৯' নম্বরে জাতীয় জরুরি সেবায় ফোন করে বিষয়টি জানালে তাদের উদ্ধার করে পুলিশ। রোববার রাতে সাভারের হেমায়েতপুর যাদুরচর গ্রামের মতি মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, হেমায়েতপুর যাদুরচর এলাকার মতি মিয়ার বাড়িতে নিজের পরিবার নিয়ে ভাড়া থাকতেন নির্যাতিতার বাবা। রোববার রাতে তারাবির নামাজের সময় বাড়িওয়ালার ছেলে রাজু ওই কিশোরীকে বাসার পাশের একটি কক্ষে ডেকে নিয়ে যায়। পরে আরও দুই বন্ধুসহ তিনজন মিলে মেয়েটিকে ধর্ষণ করে। পরে রাতেই ওই কিশোরী বিষয়টি তার পরিবারকে জানালে তার বাবা পুলিশকে জানানোর চেষ্টা করেন।

তবে এ সময় স্থানীয় প্রভাবশালীরা তাদেরকে বাসায় আটকে রেখে ভয়ভীতি দেখায়। এছাড়া রাজুর অভিবাবকসহ স্থানীয়রা মিলে নির্যাতনের শিকার কিশোরীর পরিবারকে রাতেই এলাকাছাড়া করার পরিকল্পনা করে। অবশেষে কিশোরীর বাবা '৯৯৯' নম্বরে ফোন করে বিষয়টি জানালে ঘটনাস্থলে যায় পুলিশ। এ সময় নির্যতিতা কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হলেও অভিযুক্ত রাজু ও তার সহযোগীরা পালিয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদির জানান, নির্যাতিতা কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন