বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ০৭:০৫:৩০ এএম

মাদক সম্রাটদের নাম প্রকাশ করুন : মোশাররফ

রাজনীতি | মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ০৭:৩৮:১১ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড দিয়ে মাদক নির্মূল হবে না। মাদকের মূল খলনায়কদের নাম প্রকাশ করে আইনের আওতায় আনুন।

বুধবার রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি ও জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, চুনোপুঁটিদের না মেরে মাদকের মূল নায়কদের নাম প্রকাশ করে বিচারের মুখোমুখি করুন। মাদকের সম্রাটরা সবাই আওয়ামী লীগের বড় বড় নেতা। সরকারের এমপি, যাকে সারা দেশের মানুষ চেনে মাদকের সম্রাট হিসেবে, তাকে ধরার পরিবর্তে ফুলের মালা পরানো হয়েছে।

নির্বাচনের আগে বিরোধী দলের নেতাদের ভয়-ভীতি সৃষ্টি করতেই মাদক নির্মূলের নামে ক্রসফায়ার দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন বিএনপির এই নেতা।

‘স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা এবং গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের আদর্শই আমাদের অনুপ্রেরণার উৎস’শীর্ষক এ সভার আয়োজন করে 'বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল'।

মোশাররফ হোসেন বলেন, ‘খালেদা জিয়াকে মুক্ত করে তবেই আমরা একটি নির্বাচন করব এবং সে নির্বাচনে খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি বিজয়ী হয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করব। সময় আসছে। যদি সরকার ২০১৪ এর মতো নির্বাচনের দিকে অগ্রসর হয় তাহলে জনগণ রাস্তায় নেমে তাদের সামনে দাঁড়াবে।’

আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।



খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন