মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮ ১২:৩৯:০৪ পিএম

মুক্তি পাচ্ছে বিশ্বকাপের অফিসিয়াল সং

খেলাধুলা | মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ০৯:৫৪:০৫ পিএম


প্রতিবার বিশ্বকাপে নতুন মাত্রা যোগ করে ফিফার অফিসিয়াল থিম সংগুলো। ২০১০ সালের দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের কে’নানের ওয়েভ ইন ফ্ল্যাগ, শাকিরার ওয়াকা ওয়াকা কিংবা ২০১৪তে ‘ইউ আর ওয়ান’ গানগুলোতে বুঁদ হয়ে ছিল পুরো ফুটবল বিশ্ব। কিন্তু এবার যেন একটু মন্থরগতিতে এগুচ্ছে ফিফার মাঠের বাহিরের এ কাজগুলো। তবে ফুটবলপ্রেমীদের জন্য আশার খবর হচ্ছে এই যে, মে মাসের ২৫ তারিখেই উন্মুক্ত হচ্ছে ২০১৮ রশিয়া বিশ্বকাপের অফিসিয়াল সং।

উইল স্মিথ, নিকি জ্যাম ও ইস্ত্রেফি একত্রিত হয়ে আনছেন এবারের অফিসিয়াল গানটি। মূলত গান থেকে অনেক দূরেই ছিল উইল স্মিথ। গুঞ্জন ছিল ফিরছেন গানে! চমকটা ফিফার গান দিয়েই ফেরার মাধ্যমেই দিলেন। সব কিছু ঠিক থাকলে ২৫মে রিলিজ পাচ্ছে উইল স্মিথ, কলম্বিয়ান পপস্টার নিকি ও কসবার উদীয়মান পপস্টার ইস্ত্রেফির গাওয়া এবারের ফিফার অফিসিয়াল গানটি।

মূলত ৯০ এর দশকের সেরা একজন নায়কের কাতারে ছিলেন উইল স্মিথ। ধীরে ধীরে নিয়মিত হন পপ সংগীতে। বুম!শেক দা রুম, মেন ইন ব্ল্যাক দিয়ে পৌঁছে যান সেরাদের কাতারে। আর কলম্বিয়ান নিকি জ্যাম বর্তমানের অন্যতম সেরা ল্যাটিন স্টার। তার সর্বশেষ রিলিজ প্রাপ্ত মিউজিক ভিডিও 'এক্স' ৮০০ মিলিয়ন বার ইউটিউবে দেখা হয়েছে।

প্রতিবার অফিসিয়াল গানের পাশাপাশি থাকে একটি করে এন্থেম সং এবারও তা থাকছে। আগের বার ইউক্লেফ জেন, আর কেলি ও ভাঙ্গালেস এন্থেম সং করলেও এবারের এন্থেম সং তৈরি করছেন জেসন দেরুল আর মালুমা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন