শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ০৯:৩১:২৮ এএম

মেকআপ আর্টিস্টের সাথে ভাইরাল ক্যাটরিনা কাইফের ছবি

বিনোদন | বুধবার, ২৩ মে ২০১৮ | ০১:১১:২৪ পিএম

ক্যাটরিনা কাইফ এর ইনস্ট্রাগ্রাম প্রোফাইল বলিউডের সবচেয়ে আনন্দদায়ক এবং প্রাণবন্ত তারকাদের মধ্যে অন্যতম। ভক্তরা প্রতিদিন এই চমৎকার অভিনেত্রীর জীবনের দারুণ সব চমক দেখতে পান সামাজিক যোগাযোগ মাধ্যমের সহায়তায়। ক্যাটরিনা কাইফ ব্যক্তিগত জীবনকে স্বাভাবিক এবং সুরক্ষিত রাখার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমের সংস্পর্শ থেকে দূরে ছিলেন।

কিন্তু ২০১৭ সালে ইনস্ট্রাগ্রামে তার অভিষেক ঘটে। তৎক্ষণাৎ তার ভক্ত অনুগামীর সংখ্যা দশ লক্ষ অতিক্রম করে। ভক্তগোষ্ঠীসহ এবং বলিউড তারকাদের অভিবাদনে কাইফের ইনস্ট্রাগ্রাম একাউন্ট মুখর হয়ে ওঠে।সম্প্রতি তার একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ছবিটি তার দুইজন সহকারী আর্টিস্টের সাথে। ছবিতে ক্যাটরিনা কাইফকে মাঝে এবং সহকারী আর্টিস্ট দুই জনকে তার ডান এবং বাম পাশে দেখা যায়। এদের একজন হচ্ছে ক্যাটরিনার হেয়ার আর্টিস্ট এবং অন্যজন মেকআপ আর্টিস্ট।

ইনস্ট্রাগ্রামে কাইফ এই ছবিটির শিরোনাম দেন ‘দা বেস্টেস্ট বয়েজ’। প্রিয় অভিনেত্রীর বন্ধুত্বপূর্ণ মনোভাবের পরিচয় পাওয়া যায় এই ছবিটি দেখে। ক্যাটরিনা তার দলের সাথে কতটা আন্তরিক এবং তারা তাকে কতটা পছন্দ করে এই ছবিটিই তার প্রমাণ।

ক্যাটরিনা কাইফের পরবর্তী সিনেমা আনন্দ এল রায়ের ‘জিরো’। ছবিটিতে অন্য তারকাদের মধ্যে আছেন শাহরুখ খান এবং আনুশকা শর্মা। একটি উৎস থেকে জানা যায় যে, ছবিটির বিশেষ একটি গানে ক্যাটরিনা কাইফকে বিশেষ ডিজাইনের একটি শাড়ি পরিধান করতে হয়েছিল।

চলচ্চিত্রটিতে ক্যাটরিনা একটি বিশেষ চরিত্রে অভিনয় করেন। যিনি জীবনের সাথে লড়াই করছেন এবং দীর্ঘ বিরতির পর তিনি মদ্যপ হয়ে ওঠেন। ছবিটিতে কিং খান বামুনের ভূমিকায় অভিনয় করেন। ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন