বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ১০:২৫:২৩ পিএম

বিশ্বকাপে ফ্রান্স দলে সুযোগ পেলেও খেলবেন না রাবিওত!

খেলাধুলা | বুধবার, ২৩ মে ২০১৮ | ০৬:২৫:০৩ পিএম

বিনা মেঘে বজ্রপাত পড়ার মতই ঘটনা ঘটেছে ফ্রেঞ্চ ফুটবলার রাবিওতের ফুটবল অধ্যায়ে। পিএসজির হয়ে দুর্দান্ত মৌসুম কাটানোর পরেও জায়গা পাননি ফ্রান্সের ঘোষিত ২৩ সদস্যের বিশ্বকাপ দলে। এটা নিয়ে বেজায় চটেছেন রাবিওত। ফ্রান্সের ৩৫ সদস্যের প্রাথমিক দলে থাকলেও সুযোগ পাননি চূড়ান্ত দলে। এবার রেগে মেগে বলেই দিলেন, পরবর্তীতে যদি বিশ্বকাপ দলে তাকে ডাকাও হয়, তিনি খেলবেন না।

মূলত প্রাথমিক দলের ৩৫ জনের ভেতর চূড়ান্ত দলের ২৩ জনকে বাদ দিয়ে বাকি সবাইকে স্টান্ড বাই হিসেবে দলে রেখেছেন কোচ দিদিয়ের দেশম। তার মত আরো নামীদামী ফুটবলার যেমন লাকাজেত, মার্শিয়াল, কিংসলে কোম্যানও স্ট্যান্ডবাইতে জায়গা পেয়েছেন। যদি কোন কারণে ঐ ২৩ জন থেকে কেউ ইনজুরিতে পড়ে তখন স্টান্ড বাই থেকে ঐ পজিশনে খেলা ফুটবলারদের দলে নেওয়া হবে। এইটাতেই ঘোরতর আপত্তি রাবিওতের। তার মতে, ২৩ সদস্যের দলে সুযোগ পাওয়াটা তার উচিৎ ছিল।

ফ্রেঞ্চ মিডিয়া লে পার্সিয়ানের বরাত দিয়ে জানানো হয়, বুধবার সকালে রাবিওত ফ্রেঞ্চ জাতীয় ফুটবল ফেডারেশনে চিঠি পাঠিয়ে জানান যে, যদি কোন ফুটবলার ইনজুরিতেও পড়ে তাহলেও যেন তাকে দলে ডাকা না হয়। বিশ্বকাপে রাবিওতের জায়গায় সুযোগ পেয়েছেন সেভিয়ার ফুটবলার স্টিভেন এনজনজি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন