বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৮:৫৯:১৬ এএম

‘কৌতিনহোর দক্ষতা দারুন, সে গোল করতে পারে ডি-বক্সের বাইরে থেকে’

খেলাধুলা | বুধবার, ২৩ মে ২০১৮ | ০৬:৪৫:১৬ পিএম

লিভারপুল ছেড়ে আসার পর আবারো দলটির মাঠ আনফিল্ডে খেলতে যাচ্ছে কৌতিনহো। তবে সেটা ব্রাজিলের হয়ে। আগড়ামী তিন তারিখ এই ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। আর এই ম্যাচে কৌতিনহোকে লিভারপুল ভক্তরাও স্বাগতম জানাবে বলেই মনে করেন সাবেক লিভারপুল লিজেন্ড কেনি ডালগ্লিস।

তিনি বলেন, আমি মনে করি লিভারপুল ভক্তরা কৌতিনহোকে দারুন অভ্যর্থনা জানাবে।

লিভাপুলের সাবেক এই তারকা বলেন, যখন সে গিয়েছিল তখন ভক্তরা হতাশ হয়েছিল। গত ১৮ মাসে সে যা করেছে তা দুর্দান্ত। তবে ব্রাজিল এবং ফিরমিনোকে এই ম্যাচে দেখা যাবে এবং তাদের খেলা ভক্তরা উপভোগ করবে বলেই মনে করি।

কৌতিনহোর প্রশংসা করে তিনি বলেন, কৌতিনহোর দক্ষতা দারুন। সে গোল করতে পারে ডি-বক্সের বাইরে থেকে। যদি আ্পনি ব্রাজিলের বিপক্ষে খেলেন এবং কৌতিনহোকে টার্গেট করেন, তাহলে অপর প্রান্তে নেইমার থেকেই যায়। যদি এই দুই তারকার খারাপ সময় যায় তাহলে ফিরমিনো আছে এগিয়ে নেয়ার জন্য।

এই তারকা বলেন, ব্রাজিলের খেলায় বিনোদন আছে। আমি বিশ্বাস করিনা যে ব্রাজিল ম্যাচ খেলল কিন্তু বিনোদন না দিয়ে। তাদের আক্রমন ভাগ দারুন। অনেক গ্রেট অপশন আছে তাদের। তাদের ডিফেন্সও দুর্দান্ত যেটা ব্রাজিলের সচরাচর হয় না। তাদের আছে থিয়াগো সিলভা এবং মার্কুইনহোসের মত ডিফেন্ডার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন