শনিবার, ২৩ জুন ২০১৮ ০৮:৪৯:২৯ এএম

গাড়ি থেকে নারী মাদক বিক্রেতার দৌড়, পুলিশের গুলি

জেলার খবর | রাজশাহী | বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ০৮:৫৬:০৮ এএম

পুলিশের গাড়ি থেকে পালানোর চেষ্টাকালে আজিজা বেগম (৪০) নামের এক নারী মাদক বিক্রেতাকে গুলি করে থামিয়েছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর চারখুটার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আজিজা বেগম নগরীর হড়গ্রাম টুলটুলিপাড়া মহল্লার রিপু মিয়ার স্ত্রী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে আজিজা তার একজন প্রতিবেশীর বাড়িতে বসে ইয়াবা বিক্রি করছিলেন।

খবর পেয়ে পুলিশের একটি দল তাকে আটক করতে যায়। এসময় ওই নারী হাঁসুয়া দিয়ে পুলিশের ওপর হামলার চেষ্টা করেন। ৬০ পিস ইয়াবাসহ তাকে পুলিশ আটক করে।

এরপর পিকআপ ভ্যানে আজিজাকে থানায় নেয়ার পথে চারখুটা মোড়ের অদূরে দুই যুবকের মারামারি দেখে গাড়ি থামিয়ে পুলিশ সদস্যারা সেদিকে এগিয়ে যান।

দুই নারী পুলিশ সদস্য আজিজাকে নিয়ে গাড়িতেই ছিলেন। হাতকড়া পরানো না থাকায় আজিজা ওই দুই পুলিশ সদস্যকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন।

টের পেয়ে দায়িত্বরত পুলিশ তার এক পায়ে শর্টগানের গুলি ছুঁড়ে রুখে দেন। পরে তাকে রামেক হাসপাতালে নেয়া হয়।

ওসি আরও জানান, আজিজা বেগমের বিরুদ্ধে থানায় ৯টি মামলা রয়েছে। ইয়াবাসহ গ্রেফতার এবং পুলিশের ওপর হামলার ঘটনায় তার বিরুদ্ধে আরও দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন