শনিবার, ২৩ জুন ২০১৮ ১০:৪১:৪৭ এএম

সজলকে গুম করা সরকারের একটি সিগন্যাল: রিজভী

রাজনীতি | বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ০১:২১:৪০ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী অভিযোগ করে বলেছেন, সজলকে গুম করা সরকারের একটি সিগন্যাল এবং এ ঘটনা সামনে এক ভয়ঙ্কর নৈরাজ্যের আভাসই ফুটে উঠেছে।

বৃহস্পতিবার (২৪ মে) সকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন এসব অভিযোগ করেন তিনি।

রিজভী অভিযোগ করে বলেন, জগন্নাথ বিশ্বদ্যিালয়ের ছাত্রদলের সাবেক সভাপতি ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ফয়সাল আহমেদ সজলকে গত ২ দিন ধরে খুঁজে পাওয়া পাচ্ছে না। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাই তাকে তুলে নিয়ে গেছে বলে তার সহকর্মীরা আশঙ্কা করছে, আমাদেরও বিশ্বাস এভাবে তুলে নিয়ে যাওয়ার সংস্কৃতি আওয়ামী আইনশৃঙ্খলা বাহিনীর।
সে পুরনো কায়দায় বিরোধী দল নিধনের হাতিয়ার হিসেবে তাকে তুলে নেওয়া হয়েছে। রাজ পথের সাহসী সৈনিক। বেছে বেছে বিরোধী দলের তরুণ নেতাকর্মীদের যেভাবে তুলে নেওয়া হচ্ছে, গ্রেপ্তার করা হচ্ছে, গুম করা হচ্ছে অথবা বিচারবর্হিভূত ভাবে হত্যা করা হচ্ছে তারই ধারাবাহিক শিকার হলো এই মেধাবী ছাত্র নেতা সজল। প্রায় ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো তার খোঁজ পাওয়া না যাওয়ায় তার পরিবার, সহকর্মীসহ আমরা চরম উৎকণ্ঠিত।

তিনি আরো বলেন, মাদক সম্রাট সংসদেই আছে তাদের ধরে বিচার করুণ। গণমাধ্যমেও মাদকের গডফাদারদের তালিকা প্রকাশ হচ্ছে। কিন্তু তাদের ধরা হচ্ছে না। মানুষ হত্যা করে কোন দিন মাদক নির্মূল সম্ভব নয়।

রিজভী বলেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পক্ষ থেকে নিখোঁজ ছাত্রনেতা ফয়সাল আহমেদ সজলের সন্ধান দাবি করছি। অবিলম্বে তাকে জনসম্মুখে উপস্থিতকরাসহ তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানাচ্ছি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন