মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ০২:৪২:০২ এএম

বিবাহ বার্ষিকীতে স্বামীকে নিয়ে মাহির খুনসুটি

বিনোদন | বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ০২:০৫:০১ পিএম

নায়িকা হিসেবে যখন জনপ্রিয়তার চূঁড়ায় উঠতে শুরু করেছেন ঠিক সেই সময় একদিন হুট করেই বিয়ের ঘোষণা দিলেন বিয়ে করছেন নায়িকা মাহিয়া মাহি। এমন তো অনেকেই বলে, করবো করছি করে পার হয়ে যায় বছরের পর বছর। কিন্তু মাহির বিয়েটা হয়েই গেল। আর দেখতে দেখতেই বিয়ের দুই বছর পার হল। আজ বৃহস্পতিবার মাহি-পারভেজের দ্বিতীয় বিবাহ বার্ষিকী। বিয়ের তৃতীয় বছরে পা রাখছেন তারা।

২০১৬ সালের ২৪ মে রাজধানীর উত্তরায় নিজের বাসায় একেবারে ঘরোয়া পরিবেশে পারভেজ মাহমুদের সঙ্গে মাহির বিয়ে হয়। ওই দিনই সন্ধ্যায় উত্তরায় একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের ডেকে আনুষ্ঠানিক ভাবে বিয়ের খবর জানান মাহি। বরের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেন। জানান, তার বর সিলেট শহরে নিজেদের পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত আছেন। মনে হচ্ছে সেই দিনের ঘটনা। আমি সেই দিনটিকে স্বরণ করে মাহি তার স্বামীকে নিয়ে খুনসুটি করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এরপর থেকে মাহি বন্ধু, ভক্ত আর শুভাকাঙ্খীদের শুভেচ্ছার বন্যায় ভাসছেন।

মাহির মজা করে লেখা স্ট্যাটাসটি তুলে ধরা হলো। মাহি লিখেছেন,‘দুইটা বছর অনেক সহ্য করেছি ,আর না । আজকে আমি স্যারি আমরা আমাদের বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা দিব সো ,কান খুলে শুনে রাখো আজকে থেকে আমাকে একা একা আর যেনো ঝগড়া করতে না হয় , যখনি আমি ক্ষেপে যাব তুমিও আমার উপর ক্ষেপে যাবা, আর আমরা ঝগড়া শুরু করে দিব । কি মজাটাইনা হবে দুইজন মিলে ঝগড়া করবো, কাপড় চোপড় , চিরুনি, পারফিউমের বোতল , ঝাড়ু আরো কতকি ছুড়াছুড়ি করবো। আর যদি ঝগড়া না করে চুপচাপ থেকে শুধু আমার চিল্লাচিল্লি শুনো, যা যা ছুড়ে মারবো সবকিছু ক্যাচ ধরো তাহলে ২ মিনিট পরে যখন মাথা ঠান্ডা হবে তখন আর আই লাভ ইউ বলবোনা এক্কেবারে খামচি মারবো। মনে থাকে যেনো ।’

মাহিয়া মাহি এখন চলচ্চিত্রে খুবই ব্যস্ত। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবির শুটিং শেষ। কলকাতার নায়ক বনি সেনগুপ্তর সঙ্গে ‘মনে রেখো’ ছবির কাজ একটু বাকি আছে। জান্নাত ছবিটির টিজার, পোস্টার প্রকাশ হয়েছে এরই মধ্যে। মুক্তির প্রতিক্ষায় আছে মাহির আরও কয়েকটি ছবি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন