সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ ১১:০৫:১৪ এএম

রমজানে গোল্ডেন টিউলিপে সারা বিশ্বের খাবার

লাইফস্টাইল | বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ০৭:২৬:০২ পিএম

পবিত্র রমজানের সারামাস জুড়ে গোল্ডেন টিউলিপ দি গ্রান্ড মার্ক ঢাকা পৃথিবীর বিভিন্ন অঞ্চল থেকে বিশেষ খাবারের আয়োজন নিয়ে হাজির হয়েছে। তাদের ইভেন্ট 'ফ্লেভারস অফ দি স্ট্রিট' এর মাধ্যমে ভোজন রসিকরা বিভিন্ন দেশের মজাদার সব খাবারের স্বাদ উপভোগ করতে পারবেন। গোল্ডেন টিউলিপের রেস্টুরেন্ট গোল্ডেন ডাইন ও ক্যাফে ডি টিউলিপে এসব খাবার পাওয়া যাবে।

ইফতার, ডিনার ও সাহরিতে সুস্বাদু খাবারের আয়োজন নিয়ে গোল্ডেন টিউলিপের থাকছে আকর্ষণীয় মেনু। বিভিন্ন দেশের নানা রকম মজাদার খাবারের মধ্যে- মধ্যপ্রাচ্য থেকে হামাস, বাবগেনুস, মউতাবেল, ল্যাম্বউজি; পাকিস্তান থেকে মাটন হান্ডি, মাটন পেশোয়ারী; ভারত থেকে নার্গিসী কাবাব, হায়দ্রাবাদী মাটন বিরিয়ানি, কিমা কলিজি পাওভাজিসহ থাকছে বিখ্যাত সব আইটেম। পাশাপাশি থাকছে নানা ধরণের ফল ও মিষ্টি খাবারের সমাহার। অতিথিরা যদি চান তাহলে লাইভ স্টেশনে গিয়ে খাবার তৈরির বিষয়টি চোখের সামনেই উপভোগ করতে পারেন।

আরও পড়ুন: যে কারণে ইসুবগুলের ভুসি খাবেন
রমজান মাসজুড়ে, ক্যাফে দি টিউলিপ আপনার ইফতারের সমস্ত আয়োজন করতে প্রস্তুত। তাদের মেনুতে বিশেষ ইফতারের খাবার এবং স্ন্যাকসও থাকবে। অতিথিরা যেন ইফতারে খাবার বাসায় নিয়ে গিয়ে উপভোগ করতে পারেন সেজন্য ইফতার টেক অ্যাওয়ে বক্সের ব্যবস্থা থাকবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন