মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮ ১২:৩৯:০২ পিএম

লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় শিশুসহ নিহত ৪

জেলার খবর | লক্ষীপুর | বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ০৭:৪৩:৪৮ পিএম

লক্ষ্মীপুরের বিভিন্নস্থানে পৃথক ঘটনায় শিশুসহ চারজন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুরের মধ্যে এ সব ঘটনা ঘটে। এর মধ্যে বজ্রপাতে জেলে, সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র, বিদ্যুৎস্পৃষ্টে যুবক ও বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, সকালে রামগতি উপজেলার চরগাজীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলে রিয়াজ উদ্দিনের মৃত্যু হয়। দুপুরে একই উপজেলার বড়খেরী এলাকায় রাস্তাপারাপারের সময় আটোরিকশার নিচে চাপা পড়ে মাদ্রাসাছাত্র আবির হোসেন (১০) মারা যায়। একই সময় ওই গ্রাম থেকে সিরাজ উদ্দিনের (৬৫) গাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি।

নিহত জেলে রিয়াজ উদ্দিন চরগাজী গ্রামের শাহ আলমের ছেলে, শিশু আবির বড়খেলী ইউনিয়নের মঞ্জুর হোসেনের ছেলে। বৃদ্ধ উত্তর বড়খেরী গ্রামের মৃত মুকবুল আহমেদের ছেলে।

অপরদিকে সকালে সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে মোটর চালাতে গিয়ে দুলাল হোসেন (৩০) বিদ্যুস্পৃষ্ট হয়ে মারা যান। দুলাল ওই গ্রামের রুহুল আমিন আমিনের ছেলে।

লক্ষ্মীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন ও রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিছুল হক মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন