মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ০৩:৫২:৩৩ এএম

নামাজের সময় চুরি

জেলার খবর | বরিশাল | শুক্রবার, ২৫ মে ২০১৮ | ০৯:০২:২৯ পিএম

বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে দিনে দুপুরে বিকাশ পয়েন্ট ও সাইফুল্লাহ্ মোবাইল গ্যালারির ক্যাশ বাক্স ভেঙে ৫ লক্ষাধিক টাকা চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরা। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

টরকী বন্দর বিকাশ পয়েন্ট ও সাইফুল্লাহ্ মোবাইল গ্যালারির মালিক সাইফুল ইসলাম বেপারী জানান, উপজেলার টরকী বাসস্ট্যান্ড সংলগ্ন হারুন অর রশিদ সুপার মার্কেটের তার ব্যবসায়ী প্রতিষ্ঠানের থাই গ্লাসের দরজার তালা মেরে পার্শ্ববর্তী মসজিদে জুম্মার নামাজ আদায় করতে যান। নামাজ শেষে দোকানে ফিরে দরজা ও ক্যাশ বাক্সের তালা ভাঙা দেখতে পান।

সংঘবদ্ধ চোরেরা দুপুর দেড়টা থেকে ২টার মধ্যে থাই গ্লাসের দরজার ও ক্যাশ বাক্সের তালা ভেঙে নগদ ৫ লক্ষাধিক টাকা চুরি করে নিয়ে গেছে। ক্যাশ বাক্সে বিকাশ, রকেট, শিওর ক্যাশসহ বিভিন্ন মোবাইল ব্যাংকিংয়ের টাকা ছিল বলে জানান সাইফুল্লাহ্।

ঘটনাস্থল পরিদর্শন করে গৌরনদী থানা পুলিশের এসআই মো. মাজাহারুল জানান, চুরি হওয়া ব্যবসা প্রতিষ্ঠানের পাশের দোকানের সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ দেখে চোর সনাক্তের চেষ্টা চলছে। তবে দোকানের থাই গ্লাসের ও ক্যাশ বাক্সের তালা ভাঙা পাওয়া যায়নি। ক্যাশ বাক্স নিচে ফেলানো অবস্থায় পাওয়া গেছে বলে তিনি জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন