বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ০৯:০৮:০৫ পিএম

কলকাতায় নাটকীয়ভাবে গ্রেফতার হলেন মেয়রের স্ত্রী

আন্তর্জাতিক | শনিবার, ২৬ মে ২০১৮ | ০২:২৯:২৬ পিএম

শুক্রবার নাটকীয়ভাবে গ্রেফতার হয়েছেন কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। স্বামীর বাসার বাইরে রাতভর বসে থাকার পর মেয়রের অভিযোগে তাকে গ্রেফতার করে সেখানকার পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার রাত থেকে শহরের গোলপার্কে মেয়রের বর্তমান বাসস্থানের রাস্তায় অবস্থান বসেছিলেন মেয়রপত্নী রত্না চট্টোপাধ্যায়। স্কুল পড়ুয়া মেয়ের জার্মানি সফরের ভিসার আবেদনে স্বামী সই করতে আপত্তি জানাচ্ছেন অভিযোগ তুলেই মেয়রপত্নী এই ধরনায় বসেছিলেন।

তবে শুক্রবার সকালে মেয়রের অভিযোগের ভিত্তিতে রত্না চট্টোপাধ্যায়কে রবীন্দ্র সরোবর থানায় নিয়ে যায় পুলিশ। পরে তাকে গ্রেফতার দেখান হয়। মেয়রের আইনজীবী আদালতের নির্দেশ অমান্য করার অভিযোগ জানিয়ে তার বিরুদ্ধে থানায় এফআইআর করেছেন।

এদিকে, মেয়রপত্নী জানিয়েছেন, তাদের মেয়ের বিদেশ যাত্রার জন্য ভিসার কাগজপত্রে বাবা হিসেবে শোভন চট্টোপাধ্যায় সই করতে গত একমাস ধরে টালবাহানা করছেন। তাই তিনি বাধ্য হয়েই মেয়রের বাসার সামনে বসেছিলেন।

তবে মেয়র শোভন চট্টোপাধ্যায় অভিযোগ করেছেন, তার শান্তিভঙ্গের জন্যই এইসব করেছেন রত্না। তার বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করেছেন, ভুয়া কাগজে সই করানোর চেষ্টা করেছেন।

উল্লেখ্য, মেয়র শোভন চট্টেপাধ্যায়ের সঙ্গে রত্না দেবীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। তিনি স্ত্রীর সঙ্গে থাকতে চান না বলে একাধিকবার আদালতে জানিয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন