বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৯:৩৬:৪৫ এএম

এক ছবিতে দুই কাজল

বিনোদন | শনিবার, ২৬ মে ২০১৮ | ০৩:২৭:০৫ পিএম

একটি স্থির ছবিতে দেখা যাচ্ছে দুই কাজলকে। একজন আসল আর অন্যজন মোমের তৈরি। মোমের তৈরি কাজলের সঙ্গে সেলফি তুললেন কাজল। খুলেই বলা যাক, সম্প্রতি মাদাম তুসো জাদুঘরের সিঙ্গাপুর শাখায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজলের মোমের মূর্তি স্থাপন করা হয়। বলিউডের নবম তারকা হিসেবে মাদাম তুসো জাদুঘরে তার মোমের মূর্তিটি সম্মানের সঙ্গে স্থান পায়। কাজলকে পাওয়া গেল সেখানে।

বিশ্বব্যাপী জনপ্রিয় ও বিখ্যাত ব্যক্তিদের মোম দিয়ে তৈরি মূর্তির সংগ্রহশালা হচ্ছে মাদাম তুসো জাদুঘর। পৃথিবীর বিভিন্ন দেশের প্রধান প্রধান নগরগুলোয় এ জাদুঘরের শাখা রয়েছে।

জাদুঘরে স্থাপিত অন্যান্য তারকারা হলেন- অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, ঋত্বিক রোশন, ঐশ্বরিয়া রাই, কারিনা কাপুর এবং মাধুরী দীক্ষিত।গতকাল কাজল তার মোমের মূর্তিটি প্রদর্শনীর জন্য উন্মোচন করেন।

কাজল বলেন, ‘এটা সত্যিই গর্বের বিষয়।’ তার মূর্তি স্থাপন এবং নির্মাণের জন্য শিল্পী এবং জাদুঘর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। কাজলের সাথে অজয় দেবগান এর মূর্তি স্থাপন করা হয়। অজয় দেবগানের ব্যক্তিত্বের হাস্যকর দিকটি ফুটিয়ে তোলা হয়েছে মোমের মূর্তির অভিব্যক্তিতে।

নিজের মোমের মূর্তির সঙ্গে কাজল ছবি ধারণ করেন। তিনি বলেন, ‘ইহা অবশ্যই অত্যন্ত সম্মানের এবং একই সাথে আনন্দের। এমনটা আমি কখনও কল্পনা করিনি।’ তিনি আরও বলেন, ‘মূর্তি নির্মাণের জন্য শিল্পীরা কয়েকমাস আগে ভারতে গিয়েছিলেন এবং আমার দেহের মাপ নিয়েছিলেন। তাদের এটি তৈরি করতে ছয়মাস সময় লেগে যায়।’

কাজল তার স্বীয় মূর্তি সম্পর্কে কৌতুকের স্বরে বলেন, ‘এটা অত্যন্ত সুন্দর এবং আমি তাকে অনেক ভালোবাসি।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন