মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ ০৩:২০:২০ এএম

বিএনপি নেতারা আমাদের চরিত্র হননের চেষ্টা করছেন: হাছান

রাজনীতি | শনিবার, ২৬ মে ২০১৮ | ০৫:১০:২৮ পিএম

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, মাদকবিরোধী অভিযানে কে সাদা, কে কালো তা দেখা হচ্ছে না, দেখা হবে না। কে কোন দলের, কোন মতের, কোন পথের তা দেখা হবে না। যারাই এর সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নেবে। তবে বিএনপি নেতারা আমাদের নেতাদের চরিত্র হননের চেষ্টা করছেন। এটি করে লাভ হবে না।

শনিবার(২৬ মে) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অনুষ্ঠিত এ আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বাংলাদেশে এখন মাদকের বিরুদ্ধে সাঁড়শি অভিযান চলছে। মাদক ব্যবসায়ীদের কাছে অনেক অস্ত্র আছে। তাদের সঙ্গে পুলিশের এনকাউন্টার হচ্ছে, অনেকেই মারা যাচ্ছে। এ নিয়ে বিএনপির অনেক মাথা ব্যথা। কারণ উনাদের পরিবারের অনেকে তো বিদেশে অকালে মারা গেছেন। যে দলের নেতা মাদকাসক্তির কারণে বিদেশে মৃত্যুবরণ করে, যাদের নেতারা টেলিভিশনের সামনে কথা বলার সময় স্বাভাবিকভাবে কথা বলতে পারে না, তারা মাদকের বিরোধী অভিযান নিয়ে একটু প্রশ্ন তুলবে এটাই স্বাভাবিক।
তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ মাদকের বিরুদ্ধে অভিযানে অনেক খুশি। মানুষ শেখ হাসিনাকে সাধুবাদ দিচ্ছে, যে যত কথাই বলুক মাদকের বিরুদ্ধে অভিযান চলছে, চলবে।

বিএনপি নেতাদের তিস্তার পানি নিয়ে কথা বলার অধিকার নাই দাবি করে হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া দিল্লিতে গিয়ে গঙ্গার পানির কথা বলতে ভুলে গিয়েছিলেন। যাদের নেত্রী দিল্লিতে গিয়ে গঙ্গার পানির কথা ভুলে যায়, তাদের নেতাদের তিস্তার পানি নিয়ে কথা বলার অধিকার নাই।

তিনি আরও বলেন, আজ বিএনপি নেতারা চেঁচামেচি করে বলছেন, তিস্তার কী হবে? বাংলাদেশের মধ্যে ছোট-বড় ৫৭টি যৌথ নদী আছে। শেখ হাসিনার নেতৃত্বে গঙ্গার পানির ন্যায্য হিস্যা আমরা আদায় করে ছিলাম। ভারতের কাছ থেকে সমুদ্র জয় করেছি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন