মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ১০:০৩:২১ পিএম

জানভিকে সোনমের পরামর্শ

বিনোদন | রবিবার, ২৭ মে ২০১৮ | ০৮:৩৯:১৩ এএম

প্রয়াত ভারতীয় অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন তিনি। সম্প্রতি এ সিনেমার শুটিং শেষ করেছেন শ্রীদেবী কন্যা।

জানভির চাচাত বোন অভিনেত্রী সোনম কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে নীরজা সিনেমাখ্যাত এই অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, সিনেমার বিষয়ে জানভিকে তিনি কোনো পরামর্শ দিয়েছেন কিনা?

সোনম কাপুর বলেন, ‘আমি তাকে এরই মধ্যে অনেক পরামর্শ দিয়েছি। যখন আমি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করি তার মা (শ্রীদেবী) আমাকে অনেক সাহায্য করেছিলেন, এমনকি মেকআপের বিষয়েও। আমার মনে আছে আমি তাদের বাড়িতে যেতাম এবং তার সঙ্গে অনেক গল্প করতাম। আমি জানি তিনি জানভির সঙ্গে ইতোমধ্যে সেই কথাগুলো বলেছেন। আমি শুধু বলতে চাই, জানভিকে পেশাদার হতে হবে, তার এবং অন্যদের সময়ের গুরুত্ব দিতে হবে। আর এগুলো সে জানে। নেতিবাচক কথা বলার অনেক মানুষ রয়েছে, তাকে শুধু মাথা নিচু করে কাজ করে যেতে হবে।’

বর্তমানে বীরে ডি ওয়েডিং সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত সোনম কাপুর। এতে আরো অভিনয় করছেন কারিনা কাপুর খান, স্বারা ভাস্কর, শিখা তালসানিয়া প্রমুখ। সিনেমাটির প্রস্তুতি নিয়ে সোনম বলেন, ‘আমি পাগলের মতো এটির প্রস্তুতি নিয়েছি। কয়েক মাস অন্তর অন্তর চরিত্র নিয়ে নতুন আইডিয়া তৈরি হয়েছে। তাই আমাকে আগের গল্প, ওয়ার্কশপ ও চরিত্রের সংলাপ নিয়ে কাজ করতে হয়েছে।’

চার বন্ধুর গল্প নিয়ে নির্মিত এই সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। এটি প্রযোজনা করেছেন সোনমের বোন রিয়া কাপুর। আগামী ১ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন