রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ০৫:৫১:৪৫ এএম

ম্যাশ আর্জেন্টিনা, বাবা ব্রাজিল

খেলাধুলা | রবিবার, ২৭ মে ২০১৮ | ০৫:২৯:৫৪ পিএম

বাংলাদেশ দলের ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা আর্জেন্টিনা ভক্ত এটা তার ভক্ত সমর্থকরা সবাই জানেন। তবে এবার আর্জেন্টিনাকে নিয়ে মাশরাফির পাগলামির কিছু না জানা কথা জানালেন তার মা।

দেশের একটি অনলাইন নিউজকে দেয়া সাক্ষাৎকারে মাশরাফির মা বলেন, মাশরাফি ছোট বেলা থেকেই ম্যারাডোনার ভক্ত। আর ম্যারাডোনার কারনেই সে আর্জেন্টিনা সাপোর্টার। ও যখন বুঝতে শিখেছে, তখন থেকেই বিশ্বকাপের সময় রাত জেগে খেলা দেখত। আর্জেন্টিনার খেলা যত রাতেই হৌকনা কেন, সে দেখতই। আর্জেন্টিনা জিতলে বন্ধুদের সাথে মিছিল করত আর হেরে গেল আমার মাশরাফি খুব কষ্ট পেত।

শুধু মাশরাফি নয়, মাশরাফির আরেক ভাইও আর্জেন্টিনার সাপোর্টার। তবে মাশরাফির বাবা ব্রাজিলের চরম ভক্ত। আর মাশরাফি আর্জেন্টিনা সাপোর্ট করে বলেই তিনিও আর্জেন্টিনা সাপোর্ট করেন বলেই জানালেন মাশরাফির মা।

তিনি বলেন, বিশ্বকাপ শুরু হলে মাশরাফির বাবা ব্রাজিলের পতাকা টানাতো। আর মাশরাফি আমার কাছ থেকে টাকা নিয়ে আর্জেন্টিনার পতাকা টানাতো। আর পতাকা টানানোর সময় প্রতিবারই বাংলাদেশের পতাকা টানাতো। শুধু তাই নয়, প্রতিবারই তিন/চারটা আর্জেন্টিনার পতাকা টানাত মাশরাফি।

বিশ্বকাপ খেলায় যেদিন আর্জেন্টিনার খেলা থাকতো সেদিন মাশরাফি বন্ধুদের নিয়ে রাত জেগে হৈহুল্লোর করে খেলা দেখতো। খেলা শেষে ওরা গভীররাতে বন্ধুরা মিলে খিচুড়ি রান্না করে খেতো। দিনের বেলা আর্জেন্টিনার সাপোর্টাররা আর ব্রাজিলের সাপোর্টাররা ফুটবল খেলতো। মাশরাফি ফুটবলেও ভালো ছিল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন