বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ ০৯:২৮:৩০ পিএম

বিএনপি উপদেষ্টা ওয়াহিদুলের জানাজা সম্পন্ন

রাজনীতি | সোমবার, ২৮ মে ২০১৮ | ০৩:২৩:০৩ পিএম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ ওয়াহিদুল আলমের জানাজা সম্পন্ন হয়েছে। সোমবার (২৮ মে) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ওহিদুল আলমের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে। এর আগে জাতীয় সংসদে ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শুরু হওয়া আগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা এমন একজন নেতাকে হারালাম যা কখনো আর পূরণের নয়। তিনি দলের জন্য নিবদিত প্রাণ একজন নেতা ছিলেন। তিনি সব সময় দলের পাশে ছিলেন।

তিনি বলেন, কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয় ।

জানাজার নামাজ পরে, শেষ বিদায় সময় তাকে দলীয় পতাকা মোড়ানো কফিনে দলের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্বা নিবেদন করেন বিএনপি মহাসচিব।

এছাড়া জানাজায় উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবদীন, সিনিয়র যুগ্ম মহাসচিব, রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন