বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ ১২:১৪:২০ এএম

বাংলাদেশ সিরিজের আগে বিপদে পড়লো আফগানরা

খেলাধুলা | সোমবার, ২৮ মে ২০১৮ | ০৩:৪০:৩৯ পিএম

বাংলাদেশের বিপক্ষে আগামী মাসেই তিন ম্যাচের তিন ম্যাচের টি-টুয়েন্টি খেলবে আফগানিস্তান। যদিও আসন্ন সিরিজটির জন্য এখনও স্কোয়াড ঘোষণা করেনি আফগানরা। বাংলাদেশ সিরিজের আগে বড় ধাক্কা খেল আফগানরা। বাংলাদেশ সিরিজের আগে বিপদে পড়লো আফগানরা।

তবে স্কোয়াড ঘোষণার আগেই বড় ধাক্কা খেল আফগানিস্তান। ইনজুরির কারণে আসন্ন সিরিজটি খেলতে পারবেন না পেসার দাওলাত জাদরান। শুধু বাংলাদেশের বিপক্ষেই নয়, ভারতের বিপক্ষেও টেস্ট ম্যাচে খেলা হচ্ছেনা তার।

যতদূর জানা গিয়েছে, ডানহাতি এই পেসার হাটুর ইনজুরিতে পরেছেন। ভারত সিরিজকে সামনে রেখে দলের ক্যাম্প চলাকালীন সময় চোট পান তিনি। তাকে এক মাসের জন্য বিশ্রাম দিয়েছেন ডাক্তাররা।

আগামী মাসের তিন তারিখ থেকে শুরু হবে বাংলাদেশ এবং ভারতের মধ্যকার টি-টুয়েন্টি সিরিজ। আর আগামী মাসেই ভারতের বিপক্ষে টেস্ট অভিষেক হচ্ছে আফগানদের।

কিন্তু দুর্ভাগ্যের বিষয় নিজেদের অভিষেক টেস্ট ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারবেন না আফগান এই ডানহাতি বোলার। চলতি সপ্তাহেই টি-টুয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করবে আফগানরা।

আফগানদের হয়ে এখন পর্যন্ত মোট ৩৩টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন দাওলাত। যেখানে ৭.৭৫ ইকোনমি রেটে মোট ৪২ উইকেট নিয়েছেন তিনি।

আফগান সিরিজে বাংলাদেশ দলঃ সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন অপু, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন