সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ ০১:৪৯:০৮ পিএম

রিয়াল মাদ্রিদ ৮- ১ বার্সেলোনা

খেলাধুলা | সোমবার, ২৮ মে ২০১৮ | ০৫:১০:২১ পিএম

টানা তৃতীয় চ্যাম্পিয়ন্স লিগ জয়ের আনন্দে ভাসছে গোটা মাদ্রিদবাসি। সেই আনন্দে নতুন মাত্রা যোগ করল উয়েফার মৌসুম সেরা দল ঘোষণা করায়। ১৮ সদস্যর বাছাই করা দলে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ থেকেই জায়গা করে নিয়েছেন ৮ জন খেলোয়াড়। যেখানে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে সুযোগ পেয়েছেন মাত্র একজন।

বার্সেলোনা থেকে একমাত্র লিওনেল মেসিই জায়গা পেয়েছেন এই মর্যাদাপূর্ণ তালিকায়। কোয়ার্টার ফাইনালে ইতালিয়ান ক্লাব রোমার কাছে অপ্রত্যাশিতভাবে হেরে বাদ পরে আরনেস্তো ভালভার্দের শীর্ষরা। সেরাদের তালিকায় তাই দেখা মিলেছে সে ব্যর্থতার ছাপ। দলের প্রাণভোমড়া মেসি ছাড়া কেউই তাই সুযোগ করে নিতে পারেনি এই তালিকায়।

রিয়াল মাদ্রিদ থেকে সুযোগ পেয়েছেন গোলরক্ষক কেইলর নাভাস, দলীয় অধিনায়ক সার্জিও রামোস সহ রাফায়েল ভারানে, ক্যাসেমিরো, টনি ক্রুস, লুকা মদ্রিচ, আর ক্রিস্টিয়ানো রোনালদো। ১৮ জনের তালিকার বাকি সদস্যরা হলেন, অ্যালিসন (রোমা), কিমিচ (বায়ার্ন), কিয়েলিনি (জুভেন্টাস), ভ্যান ডাইক (লিভারপুল), ডি ব্রুইন (ম্যানচেস্টার সিটি), হামেস রদ্রিগেজ (বায়ার্ন), জেকো (রোমা), ফিরমিনো (ব্রাজিল), সালাহ (লিভারপুল) ও মেসি (বার্সেলোনা)।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন