সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ ০৭:৩০:২৯ পিএম

নির্বাচন নিয়ে নো কমেন্টস, বললেন মাশরাফি

খেলাধুলা | মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ০৫:৪৯:১৯ পিএম

সংসদ নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বক্তব্যের বিষয়ে কোনো প্রতিক্রিয়া নেই জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মোর্ত্তজার। এই বিষয়ে তিনি এই মূহুর্তে কথা বলতে চান না।

গত কয়েক বছর ধরেই আওয়ামী লীগের হয়ে মাশরাফির আগামী নির্বাচনে অংশ নেয়ার গুঞ্জন আছে। নিজ এলাকা নড়াইলের একটি আসন থেকে তিনি ভোটে দাঁড়াতে পারেন বলে প্রচার ছিল। এনিয়ে আলোচনা-সমালোচনায় সরব ছিলো গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়াগুলো ।

এই গুঞ্জনের মধ্যে মঙ্গলবার (২৯ মে) পরিকল্পনামন্ত্রী জানিয়ে দেন, আগামী নির্বাচনে মাশরাফিকে সহায়তা করবেন। মন্ত্রী আরও বলেন, যদি বিএনপি থেকেও সে দাঁড়ায় তারপরও তাকে সহায়তা করবেন। কোন আসন থেকে নির্বাচন করবেন সেটি এখন বলা যাবে না। এমনকি মাশরাফি যদি বিএনপি থেকেও ভোটে দাঁড়ান তাহলেও যেন সবাই তাকে ভোট দেন, সেই অনুরোধও করেন মন্ত্রী।

বিষয়টি নিয়ে মাশরফি কী ভাবছেন, তা জানতে যোগাযোগ করা হয় তার সঙ্গে। তবে তিনি কথা বলতে নারাজ। টাইগার ক্রিকেট তারকা বলেন, এ বিষয়ে আমাকে এখন কিছু জিজ্ঞেস করবেন না, এখন এ নিয়ে কথা বলতে চাই না, এই নিয়ে নো কমেন্টস।

আর মাশরাফিরও কিছু প্রস্তুতি আছে কারণ নড়াইলে নিজ এলাকায় বেশ কিছু সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত তিনি। স্থানীয়দের জন্য জনকল্যাণমূলক বেশ কিছু কাজ আছে তার। আওয়ামী লীগ বা সমমনা সংগঠনগুলোর নানা অনুষ্ঠানেও তাকে দেখা গেছে।
আওয়ামী লীগের একাধিক নেতা জানিয়েছেন, আগামী নির্বাচনে মাশরাফিকে মনোনয়ন দেয়ার সম্ভাবনার বিষয়ে জানেন তারা। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগ্রহী। তবে সাকিবের বিষয়টি জানা নেই তাদের।

মাশরাফির রাজনীতিতে নামা নিয়ে গত বছর থেকেই কানাঘুষা চলছে। কিন্তু ক্রিকেট পাগল নড়াইলের এই কৃতি সন্তান সে বিষয়ে বরাবরই নিরব থেকেছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন