বুধবার, ২২ আগস্ট ২০১৮ ০৫:৫৯:২০ এএম

দৌলতপুর হোগলবাড়ীয়া ইউপি‘র ২০১৮-১৯ অর্থ বছরের উন্মূক্ত বাজেট ঘোষণা

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | বুধবার, ৩০ মে ২০১৮ | ০১:১১:০৭ পিএম

২০১৮-২০১৯ অর্থ বছরের কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার দিকে ইউনিয়ন পরিষদের কার্য্যালয়ে চেয়ারম্যান মোঃ সেলিম চৌধূরী এ বাজেট ঘোষনা করেন।

এসময় হোগলবাড়ীয়া ইউ,পি’র সকল সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধূরী পরিষদের সম্ভাব্য আয় ও ব্যায়ের খাত সমূহ ইউপি বাসীর মধ্যে তুলে ধরেন। হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ২০১৮-২০১৯ অর্থ বছরের সম্ভাব্য বাজেট উপস্থাপন করে জানান মোট রাজস্ব আয় ২৪,০৩,৮৫০.০০ টাকা, মোট উন্নয়ন আয় ৮৩,৮২,৪০০.০০ টাকা, সর্ব মোট আয় ১,০৭,৮৬,২৫০.০০ টাকা। পক্ষান্তরে মোট রাজস্ব ব্যয় ২৩,৬৮,৬০০.০০ টাকা, মোট উন্নয়ন ব্যয় ৮২,৪৭,৪০০.০০ টাকা, সর্ব মোট ব্যয় ১,০৬,১৬,০০০.০০ টাকা। উদ্বৃত তহবিল ১,৭০,২৫০.০০ টাকা।

এ বাজেট ঘোষনার সময় উপস্থিত ছিলেন আল্লারদর্গা বাজার কমিটির সভাপতি ও হোগলবাড়ীয়া ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি মোঃ হাবিবুর রহমান লস্কর,সাজদার আলি, আমিনুল হক, পরিষদের সচিব মোঃ ছিদ্দিকুর রহমান, আরব আলি, বশির আহাম্মেদ, সাহেরা খাতুন, নাজমা খাতুন, সামসুন্নাহার প্রমূখ, অতিথি বৃন্দ উন্নয়নের নানা দিক তুলে ধরে বক্তব্য উপস্থাপন করেন এবং অর্থ বছরের বাজেট ঘোষনাকে সাধুবাদ জানিয়েছেন।

হোগলবাড়ীয়া ইউনিয়ন বাসীরা জানান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধূরী দায়িত্ব নেওয়ার পর থেকে এলাকার যোগাযোগ ব্যবস্থার জন্য ৩৮টি রাস্তা, পানি নিষ্কাশন,সৌর প্যানেল বিতরণ, শিক্ষা কর্মসূচী, বাল্য বিবাহ বন্ধ, মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, মানব সম্পদ উন্নয়নসহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে বলে দাবী হোগলবাড়ীয়া ইউনিয়ন বাসীর। একই সাথে এলাকাবাসীর মাঝে স্বচ্ছ ভাবে আয় ও ব্যায়ের হিসেব প্রকাশ্যে তুলে ধরায় ইউপি বাসীর পক্ষ থেকে সাধুবাদ জানিয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন