বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ ০৬:২৯:৫৯ পিএম

আইপিএল তারকা প্যান্টকে নিয়ে মেতেছে কে এই মেয়ে?

খেলাধুলা | বুধবার, ৩০ মে ২০১৮ | ০৩:৪২:৫৭ পিএম

২০ বছরের এই তারকার ঝোড়ো ব্যাটিংয়ের মজে তামাম ক্রিকেটপ্রেমীরা। ১৪টি আইপিএল ম্যাচে ৫২.৫২ গড়ে তাঁর সংগ্রহে ৬৮৪ রান। স্ট্রাইক রেট ১৭৩.৬০। এই আইপিএল-এ কতটা সংহারক মূর্তিতে ছিলেন তিনি, সহজেই আঁচ করা যায়।

পারফরম্যান্সের কারণেই আইপিএল-এর সেরা উঠতি ক্রিকেটারের পুরস্কারও জিতে নিয়েছেন তিনি। পাশাপাশি জুটেছে সেরা স্টাইলিশ ক্রিকেটারের সম্মানও। সব মিলিয়ে জোড়া পুরস্কারে আপাতত পন্থ পরিবারে খুশির হাওয়া। আইপিএল তারকা প্যান্টকে নিয়ে মেতেছে এই মেয়েটি।

এর মধ্যেই তিনি শিরোনামে অন্য কারণে। আইপিএল চলাকালীন তাঁকে প্রায়ই দেখা গিয়েছে একটি মেয়ের সঙ্গে। ড্রেসিংরুম হোক বা গ্যালারি ঋষভের সমর্থনে গলা ফাটিয়েছেন সেই মেয়ে।

কিন্তু কে এই মেয়ে? আসলে এই কিশোরীর নাম সাক্ষী পন্থ। সম্পর্কে ঋষভের বোন। দাদার এমন মারকাটারি ফর্ম দেখে তিনি আপাতত সপ্তম স্বর্গে। গর্বিত বোন নিজের সোশ্যাল মিডিয়া। ভরিয়ে দিচ্ছেন দাদার সঙ্গে সেলফি তুলে। তাঁকে বারেবারেই লিখতে হচ্ছে, ‘‘দাদা তোমার জন্য সত্যিই আমি গর্বিত।’’

এর মধ্যে, খারাপ খবর একটাই। জুলাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলায় নির্বাচকরা জায়গা দেননি তরুণ ঋষভকে। আপাতত, জাতীয় দলে ফেরাটাই ঋষভ পন্থের আসল চ্যালেঞ্জ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন