বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ০৯:০৯:০৫ পিএম

ঝিনাইদহ ৪ আসনে আবারো প্রার্থী হচ্ছেন রতন

জেলার খবর | ঝিনাইদহ | বুধবার, ৩০ মে ২০১৮ | ০৪:১৬:৩৮ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনে আবারো প্রার্থী হচ্ছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা ও জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোস্তফা আলমগীর রতন।

বুধবার (৩০ মে) সকালে ওয়ার্কার্স পার্টির ঝিনাইদহ জেলা কমিটির সভায় এ সিদ্ধান্ত নিয়ে কেন্দ্রীয় কমিটিকে তার মনোনয়ন দেওয়ার অনুরোধ জানানো হয়েছে। সকাল ১০ টায় ঝিনাইদহ শহরে পার্টির জেলা সভাপতি কমরেড মোফাজ্জেল হোসেন মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্টির কেন্দ্রীয় পলিট ব্যূরো সদস্য কমরেড ইকবাল কবীর জাহিদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা সম্পাদক অরুন কুমার ঘোষ, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য প্রভাষক নিমাই দে, লিয়াকত হোসেন, শামসুর রহমান আক্তার, জেলা নেতা ফারুক হোসেন, মোশাররফ হোসেন, রেজাউল ইসলাম, শাহিদুল এনাম পল্লব প্রমুখ।

উল্লেখ্য গত, ২০১৪ সালে ৫ জানুয়ারির নির্বাচনেও তিনি একই আসন থেকে ওয়ার্কার্স পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। মোস্তফা আলমগীর রতন ১৯৮৬ সাল থেকে ওয়ার্কার্স পার্টির রাজনীতির সাথে যুক্ত হন। তিনি বিভিন্ন সময়ে ছাত্র ও যুব সংগঠনের গুরুত্বপূর্ণ পদে নেতৃত্ব দিয়েছেন। তার গ্রামের বাড়ি কালীগঞ্জ উপজেলার মেগুরখির্দ্দা গ্রামে। তিনি জগন্নাথ বিশ্ব বিদ্যালয় কলেজ থেকে স্নাতক ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন