শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ০৯:৩১:০৯ এএম

ফিরছেন ওয়ার্নার ও ব্যানক্রফট

খেলাধুলা | বুধবার, ৩০ মে ২০১৮ | ০৬:৩০:০৯ পিএম

বল টেম্পারিং-কাণ্ডের পর থেকে ক্রিকেট থেকে দূরে আছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফট। তাদের যথাক্রমে ১২ ও নয় মাসের নিষেধাজ্ঞা দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

এ সময় আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট খেলতে না পারলেও ক্লাব ক্রিকেটে খেলার অনুমতি পেয়েছেন তারা। জুলাইয়ে শুরু হতে যাওয়া ডারউইন স্ট্রাইক লিগ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন এই দু’জন।

অস্ট্রেলিয়ার নর্দার্ন টেরিটরি টুর্নামেন্টে ৫০ ওভার ও টি ২০ দুই ধরনের ম্যাচই আয়োজন করা হয়। স্থানীয় উঠতি প্রতিভাবান খেলোয়াড়দের আন্তঃরাজ্য ও আন্তর্জাতিক তারকাদের সঙ্গে খেলার সুযোগ করে দিতেই এই উদ্যোগ।

ব্যানক্রফট গোটা টুর্নামেন্টে খেলবেন। তবে ওয়ার্নার ২১ ও ২২ জুলাই ৫০ ওভারের দুটি ম্যাচ খেলবেন। এছাড়া র‌্যান্ডউইক পিটারশ্যাম ক্লাবের হয়ে আগামী সিডনি গ্রেড মৌসুমের প্রথম চার ম্যাচের অন্তত তিনটি খেলবেন এই ৩১ বছর বয়সী ওপেনার।

অন্যদিকে পার্থের উইলেটন ক্লাবের হয়ে খেলবেন ব্যানক্রফট। ওয়ার্নারের মতো এক বছরের নিষেধাজ্ঞা পাওয়া সাবেক অসি অধিনায়ক স্টিভেন স্মিথ গ্লোবাল টি ২০ কানাডা লিগ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন। এ টুর্নামেন্টেও অংশ নিতে পারেন ওয়ার্নার। ওয়েবসাইট।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন