শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ ০৬:৪২:৪১ এএম

অবশেষে গরু মিললো সাবেক কাউন্সিলরের বাড়িতে

জেলার খবর | রাজশাহী | বুধবার, ৩০ মে ২০১৮ | ০৮:২১:২২ পিএম

রাজশাহীর বাঘায় সাবেক এক ওয়ার্ড কাউন্সিলরের বাড়ি থেকে চুরি যাওয়া একটি গরু উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে বাঘার হামিদকুড়া এলাকার বাসিন্দা আফতাব উদ্দিনের বাড়ি থেকে গরুটি উদ্ধার করে পুলিশ। আফতাব উদ্দিন উপজেলার আড়ানী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন।

উদ্ধারকৃত গরুটির মালিক নাটোরের বাগাতিপাড়া উপজেলার গৈয়লার ঘোপ গ্রামের আকবর আলী। রমজানের দ্বিতীয় দিন রাতে তার বাড়ি থেকে ওই গরুটি চুরি হয়ে যায়। গরুটির আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা। এক বছর আগে গ্রামের এক ব্যবসায়ীর কাছ থেকে গরুটি কিনেছেন আকবর।

আকবর আলীর ভাষ্য, গোপনে খোঁজ নিয়ে ওই কাউন্সিলরের বাড়িতে তার গরুটি থাকার বিষয় নিশ্চিত হন। পরে পুলিশকে জানান তিনি। খবর পেয়ে পুলিশ গিয়ে গরুটি উদ্ধার করে থানায় নেয়।

তবে গরুটি হাট থেকে কেনার দাবি করেছেন সাবেক কাউন্সিলর আফতাব উদ্দিন। তিনি বলেন, তার ছোট ছেলে নান্টু হাট থেকে ৩৭ হাজার টাকায় গরুটি কিনেছেন। গরু কেনার ছাড়পত্রও রয়েছে তাদের।

বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা বলেন, বাঘা থানা পুলিশের সহায়তায় বাগাতিপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে গরুটি উদ্ধার করে। পরে মঙ্গলবারই গরুটি বাগাতিপাড়া থানায় নেয়া হয়। তদন্ত করে সেখানকার থানা পুলিশ আইনত ব্যবস্থা নেবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন