বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ ০৩:২৭:০৫ পিএম

মাদক থেকে পরিত্রাণে প্রয়োজন সরকারের পরিবর্তন : এরশাদ

রাজনীতি | বুধবার, ৩০ মে ২০১৮ | ০৯:৩৩:২৭ পিএম


রাজনৈতিক দলগুলোকে সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে উন্নয়নের মহোৎসবের নামে দুর্নীতির জোয়ার চলছে। সন্ত্রাস ও মাদকের কারণে ধ্বংসের ধারপ্রান্তে দেশ। এর থেকে (সন্ত্রাস-মাদক-দুর্নীতি) পরিত্রাণের জন্য সরকারের পরিবর্তন প্রয়োজন। এ সরকার পরিবর্তনের জন্য সব রাজনৈতিক দল, বিশেষ করে ইসলামি দলগুলোকে সরকারবিরোধী অান্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে।

বুধবার রাজধানীর একটি হোটেলে সম্মিলিত জাতীয় জোটের অন্যতম প্রধান শরিক বাংলাদেশ ইসলামী ফ্রন্ট অায়োজিত ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, একটি জাতিকে ধ্বংস করতে শিক্ষাব্যবস্থা ও যুব সমাজকে ধ্বংস করলেই যথেষ্ট। শিক্ষাব্যবস্থা সংস্কার করার কথা একাধিকবার বলেছি, সরকার কর্ণপাত করেনি। বলছিলাম সংসদে মাদক সম্রাট রয়েছে, কিন্তু সরকার কোনো ব্যবস্থা নেয়নি। ঘরে ঘরে অাজ ইয়াবা। যুব সমাজ অাজ ধ্বংসের পথে।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, সৌদিতে নারী শ্রমিক পাঠানো হচ্ছে। তারা সেখানে গিয়ে ভয়ানক নির্যাতনের শিকার হচ্ছে। সেখানে পাঠানো দরকার প্রশিক্ষিত কর্মী।

কারণ অামরা মুসলমান, মানুষ নই

তিনি অারও বলেন, ফিলিস্তিনে পাখির মতো মানুষকে গুলি করে হত্যা করা হচ্ছে। কারণ অামরা মুসলমান, মানুষ নই। ইসলামি দেশগুলো এ ব্যাপারে একমত হতে পারছে না। দেশেও অনেক ইসলামী দল রয়েছে। তারাও একত্রিত হতে পারছে না। সবাইকে এক হতে হবে, এ ছাড়া মুক্তির পথ নেই।

ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান অাল্লামা এম এ মান্নানের সভাপতিত্বে সভা পরিচালনা করেন মহাসচিব এম এ মতিন। এ সময় অারও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন বাবলু, সৈয়দ অাবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, মীর অাব্দুস সবুর অাসুদ, হাজী সাইফুদ্দিন মিলন, রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল অালম রুবেল, ইসহাক ভূঁইয়া, জোট নেতা অাল্লামা অাবু সুফিয়ান অাবেদীন, অাল্লামা হারুন অর রশিদ, অাব্দুল হাকিম প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন