বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ ০৭:৩৫:৫২ পিএম

মেয়ের সঙ্গে ছবি দিয়ে সমালোচনায় আমির খান!

বিনোদন | বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | ০৩:৪৬:৫৮ পিএম

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান সবসময় কোলাহল, হৈ চৈ এড়িয়ে চলেন। স্ক্যান্ডাল, সমালোচনা থেকে নিজেকে বাঁচিয়ে রাখতে চেষ্টা করেন। তবুও মাঝেমাঝেই বৈরী আলোচনায় পরিণত হন তিনি।

সম্প্রতি মেয়ের সঙ্গে একটি ছবির জন্য রোষের মুখে পড়েছেন মুসলিমদের। সোশাল মিডিয়ায় পরিবারের সঙ্গে কিছু ছবি পোস্ট করেছিলেন আমির খান। তারমধ্যে একটি ছবি ছিলো তার মেয়ে ইরা খানের সঙ্গে। যা নিয়ে ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে আমিরকে রীতিমত ধুয়ে দিচ্ছেন নেটিজেনরা।

নিজের মেয়ের সঙ্গে সেই ছবিকে কেন্দ্র করে তাকে শুনতে হচ্ছে অকথ্য ভাষা। যা হতাশার মতোই। ছবিতে দেখা যায় মেয়ে ইরার সঙ্গে খুনসুটি করছেন তিনি। তার পড়নে ছিলো ছোট পোষাক। সে নিয়েই ক্ষেপেছেন সোশাল মিডিয়ার কট্টর মুসলিমরা।

তারা এ ছবিকে ইসলাম পরিপন্থি বলে দাবি করেছেন। রমজানের পবিত্র দিনে বাবা-মেয়ের এমন ছবি কেনো দেয়া হলো তাও জানতে চেয়েছেন তারা। বাবা-মেয়ের ছবিটিকে নিয়ে অনেকে যৌন বিকৃতি করছেন এবং ট্রল শুরু করে দিয়েছেন।

তবে কট্টর সমালোচকদের পাশাপাশি আমিরের পক্ষ নিয়েও দাঁড়িয়ে গেছেন অসংখ্য ভক্ত অনুরাগী। তারা এই সুন্দর ছবিতে নোংরা ভাবনার জন্য মানসিকতার উন্নয়ন করতে পরামর্শ দিয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন