শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ০৯:৩০:০৭ এএম

আফ্রিদির শয্যাসঙ্গী হওয়ার বর্ণনা দিলেন আরশি খান

খেলাধুলা | বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | ০৪:০২:৫৯ পিএম


বিগ বস ১১ -তে প্রতিযোগী ছিলেন আরশী খান। তাঁর দাবি তিনি পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন। দু'বছর আগে আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে বলে দাবি করেন আরশি। তাঁকে ও আফ্রিদিকে একসঙ্গে দুবাইতে দেখাও গিয়েছিল বলে খবর আসে মিডিয়ায়। তারপর ২০১৬ সালে এই মডেল গর্ভবতী হয়ে যান বলে তিনি নিজেই দাবি করেন। আভাসে ইঙ্গিতে সেই সময়ে তিনি দাবি করেন সেই সন্তান আফ্রিদির।

আরশি খান বলেন, হ্যা আমি আফ্রিদির সঙ্গে সহবাস করেছি। আমার কি কারও সঙ্গে শোবার জন্য ভারতীয় গণমাধ্যমের কাছে  অনুমতি নিতে হবে? এটা আমার ব্যক্তিগত বিষয়। আমার জন্য এটাই ভালোবাসা।২০১৫ সালে পাকিস্তানি কিংবদন্তি শহীদ আফ্রিদিকে নিয়ে এমনটাই বিস্ফোরক টুইট করে আলোচনায় এসেছিলেন আরশী খান। সেসময় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের সঙ্গে ‘সহবাস’ করার বিষয়টিও সামনে আনার পর শিরোনামে আসেন ভারতীয় এই মডেল। শুধু তাই নয়, বুমবুম খ্যাত এই তারকাকে বিয়েও করতে চেয়েছিলেন আরশী।

২৮ বছর বয়সী আরশী ২০১৭ সালে টেলিভিশন রিয়্যালিটি শো বিগ বসে অংশ নিয়েছিলেন। সেসময় বিতর্কিত মন্তব্যের জন্য বেশ কয়েকবার তাকে নিয়ে সংবাদ প্রচার করা হয়েছে।

সে বছর সানী লিওনির পর গুগলে তাকেই ভারতীয়রা সবচেয়ে বেশি খোঁজ করেছিলেন। বোঝাই যাচ্ছে সোশাল মিডিয়ায় নিজের লাস্যময়ী ছবি পোস্ট করার জন্যও আফগানিস্তানে জন্ম নেয়া এই মডেল বেশ পরিচিত। তার অভিনীত ‘মালি মিশতু’ নামে তামিল সিনেমা এবং ‘লাস্ট এম্পেরর’ নামে একটি সিনেমা হিন্দি সিনেমা মুক্তি পাবার অপেক্ষায় রয়েছে।

সম্প্রতি একটি টেলিভিশন শোতে যোগ দিয়ে আফ্রিদিকে নিয়ে তিন বছর আগে করা বিতর্কিত মন্তব্য নিয়ে ফের কথা বলেছেন আরশী। ইন্ডিয়া টুডের বরাতে তিনি বলেন, আফ্রিদিকে আমি যথেষ্ট সম্মান করি। আমাকে তিনি অনেক সহযোগিতা করেছেন। এরকম একটি স্পর্শ কাতর বিষয় নিয়ে খোলাখুলি মন্তব্য করা আমার ঠিক হয়নি। যদিও তাদের মধ্যে কেমন সম্পর্ক বিদ্যমান সে বিষয়টি এখনো স্পষ্ট নয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন