সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ ১১:২১:০৬ এএম

শ্যামপুরে বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

জাতীয় | বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | ০৫:১২:১৬ পিএম

রাজধানীর শ্যামপুরে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মো. আলী (২২) ও মো. রেজাউল (২০) নামে দু'জন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মো. হাফিজুল (২৩) নামে অপর এক শ্রমিক।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শ্যামপুরের আলীবহর এলাকায় নির্মাণাধীন ওই ভবনের নিচ তলায় রডের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আলী ও রেজাউলকে মৃত ঘোষণা করেন। অপরজন হাফিজুলকে চিকিৎসা দেয়া হচ্ছে।

তাদের সহকর্মী হৃদয় জানান, তারা ভবনের নিচ তলায় কাজ করছিল। সেখানে আলী, রেজাউল ও হাফিজুল ওরা তিনজন কাঁধে করে রড ওপরে ওঠানোর সময় ওই ভবনের পাশে থাকা একটি বিদ্যুতের তারের সঙ্গে রডের স্পর্শ হয়। ফলে সঙ্গে সঙ্গে তারা বিদ্যুৎপৃষ্ট হয়। পরে তাদেরকে উদ্ধার ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক আলী ও রেজাউলকে মৃত ঘোষণা করেন। অপরজনকে বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ এস আই মো. বাচ্চু মিয়া জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত অপরজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন