বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ ১২:০০:৪৪ পিএম

ইনজুরিতে সুইস তারকা ফুটবলার জাকা

খেলাধুলা | শনিবার, ২ জুন ২০১৮ | ০৬:১২:৫৮ পিএম

সুইস সমর্থকের কাছে অনেকটা আতকে ওঠার মত খবরই। বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পে প্রস্তুতির সময় গতকাল হঠাৎ করেই ইনজুরিতে পড়েন দলের তারকা মিডফিল্ডার গ্রানিত জাকা। তবে সুইস সমর্থক বা দলের কারোরই চিন্তার কিছু নেই, পায়ে সামান্য কালশিটে দাগ পড়েছে এর বেশি কিছু নয়। অন্তত এমআরআই প্রতিবেদন তাই বলছে। আর বিশ্বকাপে পুরো ফিট জাকাকেই পাবেই সুইজারল্যান্ড সে ব্যাপারেও ইতোমধ্যে নিশ্চিত হওয়া গেছে।

সুইজারল্যান্ড ফুটবল দল বর্তমানে বিশ্বকাপ প্রস্তুতি নিতে নিজেদের দেশের লুগানোতেই ঘাঁটি গেড়েছে। মূলত বর্তমানে সেখানে প্রচণ্ড বৃষ্টিপাত হচ্ছে। আর বৃষ্টির মাঝে খেলতে গিয়েই নিজের বাঁ পায়ে ব্যাথা পেয়েছেন এই আর্সেনাল মিডফিল্ডার। অবশ্য অবস্থা গুরুতর নয় বিধায় শুধু মাত্র এমআরআই করেই ছেড়ে দেওয়া হয়েছে জাকাকে। তবে সামনের রোববার স্পেনের বিপক্ষে হতে যাওয়া বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ মিস করতে যাচ্ছেন জাকা।

সুইজারল্যান্ডের ফুটবল এসোসিয়েশনের ওয়েবসাইট থেকে জাকা নিজেও নিশ্চিত করেছেন ভাল আছেন তিনি। তিনি বলেন, ‘আপাদত আমি খুব স্বস্তি বোধ করছি।’ জাপানের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ দিয়েই হয়ত দলে ফিরবেন জাকা। বিশ্বকাপের হট ফেবারিট ব্রাজিলের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে সুইজারল্যান্ড।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন